ঐশ্বর্যর সামনেই অভিষেককে অপমান? দেখুন ভিডিও

সেখান থেকে সরে যান ঐশ্বর্য

Updated By: Sep 3, 2018, 03:36 PM IST
ঐশ্বর্যর সামনেই অভিষেককে অপমান? দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : গোটা পরিবার নিয়ে ক্যামেরার সামনে হাজির অমিতাভ বচ্চন। জয়া বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, নিখিল নন্দা এবং নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা গেল বিগ বি-কে। সম্প্রতি একটি ফ্যাশন স্টোরের উদ্বোধনে প্রায় গোটা পরিবার নিয়ে হাজির হন বিগ বি। আর সেখানেই বচ্চন পরিবারকে ক্যামেরাবন্দি করে পাপারাত্জি।

আরও পড়ুন : ২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

বচ্চন পরিবারকে ক্যামেরাবন্দি করার পর, একসঙ্গে পোজ দেন অভিষেক এবং ঐশ্বর্য। যেখানে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলার পোশাক পরে হাজির হন রাই সুন্দরী। আর অভিষেক, ঐশ্বর্যকে হাতের কাছে পেয়ে যখন তাঁদের বিভিন্ন মুডে ধরার চেস্ট চালানো হয়, সেই সময় পাপারাত্জির দাবি মেনে পোজও দেন রাই-রা। বেশ কয়েক মুহূর্ত ক্যামেরার সামনে মিঁঞা-বিবি পোজ দেওয়ার পর, রাই-কে আলাদা করে ফটোসেশন করার দাবি তোলেন পাপারাত্জি। ঐশ্বর্য ‘সোলো’ ‘সোলো’ বলে চিত্কার করতে শুরু করেন তাঁরা। কিন্তু, পাপারাত্জিকে কোনওভাবে আলাদা করে পোজ দেননি রাই। তাঁদের ধন্যবাদ জানিয়ে সেখান থেকে সরে যান ঐশ্বর্য।

দেখুন সেই ভিডিও...

 

 

 

 

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও অভিষেকের পাশ থেকে সরে গিয়ে ঐশ্বর্যের ছবি তুলতে চান পাপারাত্জি। আর তাতেই খেপে যান জুনিয়র বচ্চন। এমনকী, পাপারাত্জির সামনে থেকে ঐশ্বর্যর হাত সরিয়েও দেন অভিষেক। জা নিয়ে ওই সময় সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।

আরও পড়ুন : মিলন হবে কতদিনে? একজন আকাশ তো অন্যজন মাটি, এ কোন ভালবাসার কথা বলছেন শাহরুখ!

এদিকে বর্তমানে পরিচালক অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’ নিয়ে ব্যস্ত অভিষেক বচ্চন। এই সিনেমায় অভিষেকের সঙ্গে রয়েছেন তপসি পান্নু এবং বিকি কৌশল।

অন্যদিকে  অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমা ‘গুলাব জামুন’-এর শুটিং আর কিছু দিনের মধ্যে অভিষেক বচ্চন শুরু করবেন বলে খবর। এই সিনেমায় অভিষেকের সঙ্গে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রায় ৮ বছর পর অভিষেক, ঐশ্বর্য আবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলে খবর। জা নিয়ে উচ্ছ্বসিত বলিউডের একাংশ।

আরও পড়ুন : অভিষেককে নিয়ে বিস্ফোরক ঐশ্বর্য, রাই কী বললেন স্বামীকে নিয়ে

শুধু তাই নয়, অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয়ের জন্য পরিচালক সঞ্জয় লীলা বনশালির প্রস্তাব ঐশ্বর্য ফিরিয়ে দিয়েছেন বলে খবর। যদিও, ওই খবরের কোনও সত্যতা নেই বলে দাবি করেছেন সঞ্জয় লীলা বনশালি। প্রসঙ্গত, বনশালির ‘হাম দিল ডে চুকে সনম’-এর হাত ধরেই বলিউডে পাকাপোক্ত জায়গা করে নেন রাই। এই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। কিন্তু, ‘হাম দিল ডে চুকে সনম’-এর পরই সলমনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ঐশ্বর্যর।

.