ফের আক্রমণের মুখে অভিষেক, 'বেকার' বলে কটাক্ষ অমিতাভ-পুত্রকে

জবাব দেন জুনিয়র বচ্চনও

Updated By: Nov 6, 2019, 11:06 AM IST
ফের আক্রমণের মুখে অভিষেক, 'বেকার' বলে কটাক্ষ অমিতাভ-পুত্রকে

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল সাইটে ফের সমালোচনার মুখে পড়লেন অভিষেক বচ্চন। এবার তাঁকে 'বেকার' বলে আক্রমণ করেন রোনক কিরিট উপাধ্যায় নামে এক ব্যক্তি। তবে ওই ব্যক্তির আক্রমণের মুখে পড়ে তার যোগ্য জবাবও দেন অভিষেক।

আরও পড়ুন : ঠোঁটের স্পর্শ, করণের সঙ্গে ঘনিষ্ঠ বিপাশা, ভাইরাল ছবি
বিষয়টি খুলেই বলা যাক তাহলে। গত সোমবার নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন অভিষেক। জুনিয়র বচ্চনের ওই স্টেটাস দেখে তাঁকে আক্রমণ করতে ময়দানে নেমে পড়েন এক ব্যক্তি। এরপর তিনিই অভিষেককে 'বেকার' বলে কটাক্ষ করেন। ওই ব্যক্তির আক্রমণের মুখে পড়ে তাঁকে পালটা জবাবও দেন অভিষেক। তিনি স্পষ্ট জানিয়ে দেন, তিনি যা করতে চান, সেটাই করেন। বলিউড অভিনেতার ওই জবাব পেয়ে অবশ্য পালটা আর কোনও মন্তব্য করেননি রোনক কিরিট উপাধ্যায় নামে ওই ব্যক্তি।
দেখুন...

 

তবে এবারই যে সোশ্যাল সাইটে প্রথম কটাক্ষ, আক্রমণের মুখে পড়লেন অভিষেক এমন নয়, এর আগেও বেশ কয়েকবার নেটিজেনদের আক্রমণের শিকার হয়েছেন অমিতাভ বচ্চন-পুত্র। এর আগে কখনও তাঁকে স্ত্রীর রোজগারে চলেন বলে কটাক্ষ করা হয়। আবার কখনও আপনি কী করেন বলে প্রশ্ন তোলেন নেটিজেনরা।

আরও পড়ুন : পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!

সোশ্যাল সাইটে কটাক্ষের মুখে পড়ে কখনও তার যোগ্য জবাব দিয়েছেন অভিষেক আবার কখনও সন্তর্পণে এড়িয়ে গিয়েছেন। রোজগার না করে কীভাবে ইতালিতে বেড়াতে যান, এমন প্রশ্নের মুখেও পড়তে হয়েছে বলিউড অভিনেতাকে। ফলে অভিষেকের হয়ে একাধিকবার মাঠে নামতে দেখা গিয়েছে ঐশ্বর্যকেও। 

.