রাত নামতেই মামার বাড়ির শহরের মিষ্টির দোকানে অভিষেক বচ্চন

Updated By: Sep 8, 2017, 11:44 PM IST
রাত নামতেই মামার বাড়ির শহরের মিষ্টির দোকানে অভিষেক বচ্চন

নিজস্ব প্রতিনিধি: রাত তখন প্রায় সাড়ে ন'টা। ধর্মতলার প্রসিদ্ধ মিষ্টির দোকানটির ঝাঁপ পড়ার সময় হয়ে গিয়েছে। এমন সময় হঠাত্ দরজা ঠেলে দোকানে ঢুকে পড়লেন আগন্তুক ক্রেতা। প্রথমে খানিক বিরক্তই হয়েছিলেন দোকানের কর্মীরা। তারপর ক্রেতার মুখের দিকে তাকাতেই তাঁদের চক্ষু চড়ক গাছ! তাঁরা যা দেখছেন তা কি সত্যি! ঘোর কাটল ক্ষণিকেই। হ্যাঁ, ঠিকই দেখেছেন দোকানের কর্মীরা। আগন্তুক ক্রেতার নাম অভিষেক বচ্চন।

দোকানের কর্মীদের সঙ্গে অভিষেক (নিজস্ব চিত্র)।

ব্যক্তিগত কাজে মামার বাড়ির শহরে এসেছেন জয়া-অমিতাভের পুত্র। আর এসেই ঢুকে পড়লেন শহরের নামজাদা মিষ্টির দোকানে। তবে খেলেন না একটিও মিষ্টি। প্রচুর পরিমানে রাজভোগ, মালপোয়া, কড়াপাকের সন্দেশ, আম সন্দেশ, ক্যান রসগোল্লা এবং ডালমুট বোঝাই করে নিয়ে গেলেন পরিবারের জন্য। কিন্তু, এদিকে দোকানে স্টার আগমনের খবর ততক্ষণে পৌঁছে গিয়েছে আশপাশের এলাকায়। ফলে নায়ককে চোখের দেখা দেখতে ভিড় জমে গিয়েছে বিস্তর। ভিড়ের মাত্রা এতটাই বেশি যে একসময় কর্তৃপক্ষ বাধ্য হল দোকানের সাটার নামাতে।

(নিজস্ব চিত্র)

অটোগ্রাফ দিচ্ছেন অভিষেক (নিজস্ব চিত্র)।

মিষ্টির দোকানবন্দি অভিষেক এই সময়টা বসে রইলেন না। ঘুরে দেখলেন দোকানের অন্দরটা। জানতে চাইলেন এখানকার নামকরা মিষ্টি কোনগুলি। অকাতরে সই বিলালেন অনুরাগী দোকান কর্মীদের এবং রীতিমত মোবাইল ক্যামেরার সামনে পোজও দিলেন পেশাদার অভিনেতা। ইতিমধ্যে ভিড় হালকা হতেই দোকান ছাড়লেন অভিষেক বচ্চন। তবে বিশেষত মা এবং পরিবারের জন্য সঙ্গে করে নিয়ে গেলেন কলকাতার মিষ্টি আমেজ।

.