Abhishek Chatterjee:শুধু বড়পর্দার বক্স অফিসে নয়,ছোটপর্দার TRP-তেও রেকর্ড গড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়

শুধু সিনেমাতেই নয়, বাংলা টেলিভিশনে টিআরপি-র(TRP) নতুন রেকর্ড তৈরি করেছিল অভিষেক চট্টোপাধ্যায় অভিনীত টেলিফিল্ম 'সেতু'।

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 24, 2022, 06:38 PM IST
Abhishek Chatterjee:শুধু বড়পর্দার বক্স অফিসে নয়,ছোটপর্দার TRP-তেও রেকর্ড গড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: শুটিং ফ্লোর থেকেই শুরু হয়েছিল অসুস্থতা। তবুও অসুস্থতা আগ্রাহ্য করেই বুধবার সেটে হাজির হয়েছিলেন কিন্তু ক্যামেরার মুখোমুখি হতে পারেননি কারণ উঠে দাঁড়ানোর ক্ষমতাও ছিল না। দুদিন ধরে বমি করছিলেন তিনি। সকলের পরামর্শ মতো হাসপাতালেও ভর্তি হতে চাননি তিনি। বাড়িতেই স্যালাইন দিতে হয় তাঁকে। কিন্তু শেষ রক্ষা হল না। মধ্যরাতে প্রয়াত বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়'(Abhishek Chatterjee)। 

তরুণ মজুমদারের ছবি দিয়ে সিনেমার জগতে পা রেখেছিলেন অভিষেক। এরপর একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। লাঠি, সংঘর্ষ থেকে শুরু করে সুজন সখী, দহন। অজস্র ছবিতে অভিনয় করেন তিনি। তবে শুধু সিনেমাতেই নয়, বাংলা টেলিভিশনে টিআরপি-র(TRP) নতুন রেকর্ড তৈরি করেছিল অভিষেক অভিনীত টেলিফিল্ম 'সেতু'। টিআরপি তালিকায় ৮ থেকে ৯ নম্বর পেতেই যখন নাভিশ্বাস উঠে যায় জনপ্রিয় ধারাবাহিকের। সেখানে ২০০২ সালে অভিষেকের টেলিফিল্ম পেয়েছিল ১৪। 

সেই টেলিফিল্মের পরিচালক ছিলেন প্রভাত রায়। চিত্রনাট্য লিখেছিলেন শিবাশিস বন্দ্যোপাধ্যায়। এই টেলিফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। এছাড়াও ছিলেন গার্গী রায়চৌধুরী, চান্দ্রেয়ী ঘোষ, দীপঙ্কর দে। এক ধনীর পরিবারের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক। গরিব পরিবারের স্ত্রীকে মোটেই পছন্দ করত না সে। তাঁর সময় কাটত প্রেমিকার সঙ্গে। কিন্তু সেই ধনী স্বামীকেই নিজের চাকরে পরিণত করেছিল স্ত্রী। এই নিয়েই এগিয়েছে গল্প। এই টেলিফিল্মই রেকর্ড করেছিল টেলিভিশনের টিআরপি তালিকায়। 

আরও পড়ুন: TRP: নম্বর বেড়েছে, গাঁটছড়া-র থেকে শীর্ষস্থান কি ছিনিয়ে নিতে পারল মিঠাই?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.