পর্ন সিনেমার শ্যুটিংয়ে মারপিট নায়ক-নায়িকার, হাসপাতালে ভর্তি দুই অভিনেতা

চলছিল নীল ছবির শ্যুটিং, হয়ে গেল লাল রক্তের প্রতীক WWF ম্যাচের রিং। ফ্রান্সে এক পর্ন সিনেমার মাঝে হঠাত্‍ই নায়ক-নায়িকার মধ্যে শুরু হয় বিবাদ। কথা কাটাকাটি থেকে শুরু হয়ে যায় মারামারি। নায়িকা এক চড় মারেন নায়ককে। নায়ক পাল্টা মারেন নায়িকাকে। এরপর ক্যামেরা হাতের সামনে পেয়ে নায়িকা ফের মারেন নায়ককে। এভাবেই চলতে থাকে মারামারি। তখন কোথায় নীল ছবি, কোথায় গায়ে শিহরণ জাগানো দৃশ্য!

Updated By: Oct 19, 2015, 01:55 PM IST
পর্ন সিনেমার শ্যুটিংয়ে মারপিট নায়ক-নায়িকার, হাসপাতালে ভর্তি দুই অভিনেতা
প্রতীকী চিত্র।

ওয়েব ডেস্ক: চলছিল নীল ছবির শ্যুটিং, হয়ে গেল লাল রক্তের প্রতীক WWF ম্যাচের রিং। ফ্রান্সে এক পর্ন সিনেমার মাঝে হঠাত্‍ই নায়ক-নায়িকার মধ্যে শুরু হয় বিবাদ। কথা কাটাকাটি থেকে শুরু হয়ে যায় মারামারি। নায়িকা এক চড় মারেন নায়ককে। নায়ক পাল্টা মারেন নায়িকাকে। এরপর ক্যামেরা হাতের সামনে পেয়ে নায়িকা ফের মারেন নায়ককে। এভাবেই চলতে থাকে মারামারি। তখন কোথায় নীল ছবি, কোথায় গায়ে শিহরণ জাগানো দৃশ্য!

পরিচালক, ক্যামেরাম্যানরা অনেক চেষ্টা করেও ঝামেলা মেটাতে পারেননি। শেষ অবধি নায়ক-নায়িকাকে নিয়ে যেতে হয় হাসপাতালে। নীল ছবির বিছানায় শুধু পড়ে থাকে ভেঙে টুকরো টুকরো হয়ে যাওয়া ক্যামেরা। পরিচালক বললেন, এত তাড়াতাড়ি সব ঘটে গেল যে তিনি কিছুই বুঝতে পারছেন না। মজার কথা হল, হাসপাতাল থেকে ছাড়া পেলে একই নায়ক-নায়িকা নিয়ে হবে সেই নীল ছবির শ্যুটিং।