Mimi Chakraborty: জুতো হাতে খালি পায়েই জলমগ্ন ভাঙ্গড় পরিদর্শনে অভিনেতা-সাংসদ

সোমবার দিনভর বৃষ্টিতে বিপর্যস্ত ভাঙ্গড়।

Updated By: Sep 20, 2021, 08:01 PM IST
Mimi Chakraborty: জুতো হাতে খালি পায়েই জলমগ্ন ভাঙ্গড় পরিদর্শনে অভিনেতা-সাংসদ

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণাবর্তের জেরে রবিবার রাত থেকে টানা বর্ষণে ভাসছে কলকাতা সহ গোটা দক্ষিন ২৪ পরগণার বিস্তীর্ণ অঞ্চল। এই বৃষ্টির জেরেই জলমগ্ন যাদবপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত ভাঙ্গড়। বৃষ্টির জমা জলে সমস্যায় পড়েছেন এলাকাবাসী। সোমবার বিকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার এই এলাকা পরিদর্শনে যান সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। 

গতকাল রাত থেকে বৃষ্টির জেরেই জলমগ্ন হয়ে যায় ভাঙ্গরের বেশ কিছু গ্রাম। জুতো হাতে নিয়ে জমা জলে নেমে পড়েন মিমি। বাড়ি বাড়ি ঘুরে সমস্যার কথা শোনেন বাসিন্দাদের। স্থানীয় তৃণমূল নেতা কাইজার আহমেদকে সঙ্গে নিয়েই ভোজেরহাট, মরিচা গ্রাম সহ বেশ কয়েকটি জায়গা পরিদর্শন করেন অভিনেতা সাংসদ। বৃষ্টির জেরে ভেঙে পড়েছে বেশ কয়েকটি মাটির বাড়ি। গৃহহীন সেই সব মানুষদের জন্য ত্রাণ শিবির তৈরি করেছেন সাংসদ। সোমবার রাতে সেখানেই তাঁদের রান্নার ব্যবস্থা করেছেন মিমি। 

আরও পড়ুন: Pornography Case: জামিনে মুক্ত Raj Kundra, রাজের বিরুদ্ধে প্রমাণ নেই, দাবি আইনজীবীর

২০১৯ সালের লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে প্রথমবার ভোটে দাঁড়ান অভিনেতা। প্রথমবারেই জয় লাভ করেছিলেন তিনি। অভিনেতা হয়ে কতটা সময় দিতে পারবেন তাঁর কেন্দ্রের সাধারণ মানুষদের, বারবার এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে মিমিকে। প্রথমদিন থেকেই তিনি বলেছেন অভিনয় কখনই তাঁর কাজে বাধা হয়ে দাঁড়াবে না, সাংসদ হিসাবে সবসময়ই সাধারণ মানুষের পাশে থাকবেন তিনি। সোমবার প্রবল বর্ষণে ভাঙ্গড় এলাকায় তাঁর উপস্থিতির মাধ্যমে সেই বার্তাই দিলেন অভিনেতা-সাংসদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)