Govinda: গুলিবিদ্ধ গোবিন্দা! গুলি ছিটকে লাগে অভিনেতার শরীরে, ভর্তি হাসপাতালে...

Govinda shoots himself: গুরুতর আঘাত পেয়ে মুম্বইয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি অভিনেতা। সূত্রের খবর, গুলি লেগেছে অভিনেতার হাঁটুতে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর ৪.৪৫ নাগাদ। 

Updated By: Oct 1, 2024, 09:53 AM IST
Govinda: গুলিবিদ্ধ গোবিন্দা! গুলি ছিটকে লাগে অভিনেতার শরীরে, ভর্তি হাসপাতালে...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা। ভুলবশত তাঁর লাইসেন্স করা রিভলবার থেকে গুলিবিদ্ধ হন তিনি। এদিন নিজের রিভলবার লক না থাকায় গুলি ছিটকে লাগে গোবিন্দার হাঁটুতে। গুরুতর আঘাত পেয়ে মুম্বইয়ে হাসপাতালের আইসিইউতে ভর্তি অভিনেতা। সূত্রের খবর, গুলি লেগেছে অভিনেতার হাঁটুতে। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর ৪.৪৫ নাগাদ। 

আরও পড়ুন, Rajanya Halder: আগমনীর বিসর্জন! ঘরে বাইরে প্রবল চাপে রাজন্যা আর রাজদ্রোহী নন...

গোবিন্দ বাইরে বেরোবার প্রস্তুতি নিচ্ছিলেন তখনই তিনি তাঁর লাইসেন্স করা রিভলবার পরীক্ষা করছিলেন। তখনই মিসফায়ার হয়। মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ অভিনেতার অবস্থা নিয়ে মন্তব্য করা থেকে বিরত রয়েছে। তারা জানিয়েছে, গোবিন্দের পরিবার শীঘ্রই বিবৃতি দেবে। ৯০-এর দশকের সুপারস্টার, তার কমেডি চরিত্রে অভিনয়ের জন্যই জনপ্রিয়। এই বছরের মার্চের শুরুতে শিবসেনার একনাথ শিন্ডে দলে যোগ দিয়েছিলেন তিনি।

গোবিন্দা তার মুম্বইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গিয়েছে। গুলিবিদ্ধ হওয়ার পর গোবিন্দার পায়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। গুলিবিদ্ধ হয়ে যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি। পুলিস জানায়, গুলি চালানোর পর পুলিস ঘটনাস্থলে পৌঁছে গোবিন্দার বন্দুকটি নিজেদের হেফাজতে নেয়। এরপরই মামলার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Mithun Chakraborty: 'মমতা নিজেই একজন ফ্যান্টাস্টিক অভিনেত্রী...', দাদা সাহেব ফালকে পেয়েই বললেন মিঠুন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.