'ক্যানভাস'-এ খুনির ছবি এঁকে বিপদের মুখে Saurav Das!

কথা বলতে না পারা রূপকের জীবনের প্রতিটি স্রোতে জড়িয়ে রয়েছে নানা টানাপোড়েনের গল্প 'ক্যানভাস'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 18, 2021, 06:04 PM IST
'ক্যানভাস'-এ খুনির ছবি এঁকে বিপদের মুখে Saurav Das!

নিজস্ব প্রতিবেদন : এবার এক ভিন্ন চরিত্রে দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে (Saurav Das)। চরিত্রের নাম 'রূপক'। জন্মগত বোবা সে। কথা বলতে না পারা রূপকের জীবনের প্রতিটি স্রোতে জড়িয়ে রয়েছে নানা টানাপোড়েনের গল্প। সিনেমার নাম 'ক্যানভাস'। পরিচালনায় সৌম্যজিত আদক। ছোটো থেকেই ড্রয়িং করতে পছন্দ করে রূপক।

রূপকের বাবা মা ছোটো বেলায় মারা যায়। ছোটো ভাই কে নিয়েই তার পৃথিবী। হঠাৎই রূপকের জীবন অন্যদিকে মোড় নেয়। শহরে হঠাৎ একটা খুনের ঘটনা ঘটে। আর অদ্ভুত ভাবে রূপকের এক স্কেচের সাথে মিলে যায় খুনির মুখ। শুরু হয় স্কেচ নিয়ে তদন্ত। কিন্তু অন্যদিকে খুনিরা রূপকের খোঁজ করতে থাকে। এভাবেই নতুন রহস্যে মোড় নেয় 'ক্যানভাস'-এর গল্প। রূপক কি নিজেকে বাঁচাতে পারবে? সেটা জানতে হলে দেখতে হবে 'ক্যানভাস'।

আরও পড়ুন-সামনে এল Mimi-র সিক্রেট, এই প্রেমের কথা নিজেই স্বীকার করলেন অভিনেত্রী

এবিষয়ে সৌরভ দাস (Saurav Das) জানান "চরিত্রে বিভিন্ন শেড নিয়ে তৈরী এই রূপকের চরিত্র। আশা রাখি খুন আর রহস্যের বেড়াজালে মানুষকে একটা ভালো চরিত্র উপহার দিতে পারবো"। পরিচালক সৌম্যজিত আদক জানান "ছবিটি অনেক গুলো ফিল্ম ফেস্টিভ্যালে পুরস্কার পেয়েছে। জীবনের এক অন্যধারার ছবি এই ক্যানভাস। আশা করছি, বাংলা দর্শকদের ভালো লাগবে"।

আরও পড়ুন-সাধ ভক্ষণ অনুষ্ঠানে Wine-র গ্লাসে চুমুক? মুখ খুললেন Lisa Haydon

ছবিটি প্রযোজনায় করেছে রূপ প্রোডাকশন। প্রযোজক হিসাবে রয়েছেন অঙ্কিত দাস ও সুরেশ তলানি। ছবিতে ভাই এর চরিত্রে অভিনয় করেছেন হৃশু মন্ডল। সৌম্যজিত আদক পরিচালিত সৌরভের 'ক্যানভাস' ডিজনি + হটস্টারে (Disney+ Hotstar) মুুক্তি পেতে চলেছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.