Vijay Daughter Death: মর্মান্তিক! মাত্র ১৬ বছরেই আত্মঘাতী অভিনেতা বিজয়ের কন্যা, কিন্তু কেন?

Vijay Antony Daughter Death: গত মার্চেই চেন্নাইয়ে তাঁর স্কুলের স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছিলেন অভিনেতা বিজয় অ্যান্টনির কন্যা মীরা। সেই মেয়েই আত্মহত্যা করলেন মঙ্গলবার। কিন্তু কেন?

Updated By: Sep 19, 2023, 01:41 PM IST
Vijay Daughter Death: মর্মান্তিক! মাত্র ১৬ বছরেই আত্মঘাতী অভিনেতা বিজয়ের কন্যা, কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ১৬ বছর বয়সেই প্রয়াত অভিনেতা এবং সঙ্গীত পরিচালক বিজয় অ্যান্টনির(Vijay Antony) মেয়ে। চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞ মনোবালা বিজয়বালান এই দুঃসংবাদ প্রকাশ্যে আনেন। জানা যাচ্ছে আত্মহত্যা করেছেন ষোড়শী। বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মীরার ঝুলন্ত দেহ। চেন্নাইয়ের একটি বেসরকারি স্কুলে ক্লাস টুয়েলভে পড়ত সে, হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন তিনি, তা নিয়েই উঠছে প্রশ্ন।

আরও পড়ুন- Atlee on Jawan to Oscar: ‘জওয়ান’কে অস্কারে পাঠাতে চান অ্যাটলি, সম্মতি রয়েছে শাহরুখের?

জানা গিয়েছে, দীর্ঘদিন স্ট্রেসে ভুগছিলেন তিনি। এমনকী তাঁর চিকিৎসাও চলছিল বলে খবর। মঙ্গলবার রাতে নিজের বাড়িতেই আত্মঘাতী হন বছর ১৬-র মীরা।একটি ট্যুইটে মনোবালা জানান, বাড়ি থেকেই উদ্ধার হয়েছে মীরার নিথর দেহ। ইতোমধ্যেই এই বিষয়ে পরিবার এবং মীরার স্কুলের বন্ধুবান্ধবদের জিজ্ঞাসাবাদ করবে পুলিস।

অভিনেতার চেন্নাইয়ের টেনাম্পেটের বাড়িতে মঙ্গলবার রাত তিনটে নাগাদ আত্মহত্যা করেছেন বিজয়ের মেয়ে মীরা। মঙ্গলবার সকালে অভিনেতা নিজেই মেয়ের ঘরে গিয়ে দেখতে পান তাঁর মেয়ে ঝুলন্ত শরীর। বাড়ির পরিচারকরা তাঁর দেহ নামিয়ে আনেন। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া চেন্নাইয়ের মায়লাপুরের একটি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা যাবতীয় পরীক্ষানিরীক্ষা করার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

দুই কন্যা মীরা, লারা ও স্ত্রী ফতিমাকে নিয়ে সুখের সংসার বিজয়ের। জানা যায় যে স্কুলে জনপ্রিয় ছিলেন মীরা। গত মার্চেই স্কুল স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছিলেন তিনি। সেই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন গর্বিত বিজয়ের স্ত্রী ফতিমা। মেয়ের সেই সাফল্যের কথা ট্যুইট করে জানিয়েছিলেন মা ফতিমা অ্যান্টনি।

আরও পড়ুন- Azmeri Haque Badhon: ‘সেটে টাবুর প্রেমে পড়ে যাই’, ‘খুফিয়া’-র গল্প শোনালেন বাঁধন...

ফতিমা লিখেছিলেন, 'আমার শক্তির উৎস, আমার কান্নার শান্ত্বনা, আমার চাপের কারণ (দুষ্টুমিতে ভরা), আমার থাঙ্গাকাট্টি-চেল্লাকুট্টি। মীরা বিজয় অ্যান্টনি, তোমায় অনেক শুভেচ্ছা।' মীরা ছিলেন তাঁদের জেষ্ঠ্য কন্যা। মীরার বোনের নাম লারা অ্যান্টনি। দুই মেয়েকে নিয়ে গর্বিত ছিলেন বিজয় ও ফতিমা। বড় মেয়ের এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেতা।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.