Vikram Gokhale Death: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে...

Vikram Gokhale Death: বুধবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তাঁর মৃত্যুর খবর। কিন্তু সেদিন রাতেই তাঁর স্ত্রী জানান, 'বেঁচে আছেন তিনি'। তবে শনিবার সত্যিই না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা বিক্রম গোখলে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 26, 2022, 03:47 PM IST
Vikram Gokhale Death: প্রয়াত বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে...

Vikram Gokhale Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। ২৬ নভেম্বর পুণেতে প্রয়াণ হয় অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বুধবার রাতে শোনা গিয়েছিল তাঁর মৃত্যু সংবাদ। কিন্তু পরিবারের তরফ থেকে সেদিনই জানানো হয় যে সেই খবর ভুয়ো। অবশেষে শনিবার এল সেই দুঃসংবাদ।

শুক্রবার জানা গিয়েছিল শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের। ধীরে ধীরে সুস্থতার পথে এগোচ্ছেন অভিনেতা, শুক্রবার হাসপাতাল সূত্রে এমনটাই ছিল খবর। শুক্রবার তাঁর ব্লাড প্রেসার ও হার্ট রেট স্টেবল বলেই জানা গিয়েছিল। ধীরে ধীরে চোখ খুলছিলেন তিনি এমনকী হাত পা নাড়ারও চেষ্টা করেছেন। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক, বলেই জানিয়েছিলেন তাঁর চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকদিন পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। বুধবার জানা গিয়েছিল শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। কিন্তু কিছু সময় পরেই পরিবারের তরফে জানানো হয়, বেঁচে আছেন বিক্রম গোখলে। অবস্থা অত্যন্ত সংকটজনক হলেও তিনি এখনও লড়াই করছেন। মৃত্যুর খবর রটলেও তা ভুয়ো বলেই দাবি করেছে পরিবার। আপাতত বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-Madhumita-Soham: সোহমের সঙ্গে ‘দিলখুশ’ মধুমিতার…

সংবাদমাধ্যমকে বিক্রমের স্ত্রী ব্রুশালি গোখলে জানিয়েছিলেন, বুধবার দুপুরে কোমায় চলে গিয়েছিলেন তাঁর স্বামী। তারপর থেকেই তাঁকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছে। মাল্টি অরগ্যান ফেলইওর হয়েছে বিক্রমের। অভিনেতার স্ত্রী মৃত্যুর গুজব উড়িয়ে দিয়েছিলেন।গত ৫ নভেম্বর থেকে পুণের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি করা হয়েছিল বিক্রম গোখলেকে।

প্রসঙ্গত, ২০১৬ সালে অসুস্থতার কারণেই মারাঠি থিয়েটার থেকে অবসর নিয়েছিলেন বিক্রম গোখলে। ১৯৭১ সালে মাত্র ২৬ বছর বয়সে অমিতাভ বচ্চনের 'পরওয়ানা' ছবির হাত ধরে অভিনয় দুনিয়ায় পা রাখেন বিক্রম গোখলে। 'হম দিল দে চুকে সনম', 'অগ্নিপথ', 'খুদগাওয়া’, ‘ভুল ভুলাইয়া’ সহ একাধিক  সুপারহিট ছবিতে দেখা যায় তাঁকে। ২০১০ সালে মারাঠি ছবি 'অনুমতি'-র জন্য জাতীয় পুরস্কারও পান তিনি। বিক্রম গোখলেকে শেষ দেখা গিয়েছে শিল্পা শেট্টির 'নিকাম্মা' ছবিতে। অভিনয়ের পাশাপাশি তিনি ছিলেন সমাজকর্মী। তাঁর পারিবারিক এক সংস্থার মাধ্যমে ডিসাবেলড সেনা, অনাথ শিশুদের পড়াশোনায় সাহায্য করতেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.