সিঁদুর, মঙ্গলসূত্র পরে, নববধূর বেশে ইস্কনের রথযাত্রা অনুষ্ঠানে নুসরত

 অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্বামী নিখিল জৈন। 

Updated By: Jul 4, 2019, 01:13 PM IST
সিঁদুর, মঙ্গলসূত্র পরে, নববধূর বেশে ইস্কনের রথযাত্রা অনুষ্ঠানে নুসরত

নিজস্ব প্রতিবেদন: ইস্কনের আমন্ত্রণ রাখতে বৃহস্পতিবার তাঁদের আয়োজিত রথযাত্রায় সামিল হলেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান। অভিনেত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্বামী নিখিল জৈন। 

বৃহস্পতিবার, কলকাতায় নুসরতের রথযাত্রার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের সময় এদিন মুখ্যমন্ত্রীর পাশেই দেখা গেল বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানকে। এছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। স্ত্রী ও ছেলেকে সঙ্গে নিয়ে সেখানে যান সোহম। নুসরতের ফেসবুক লাইভে ধরা পড়ে রথযাত্রা উদ্বোধনী অনুষ্ঠানের ভিডিয়ো। ট্রাডিশনাল শাড়ি, গলায় মঙ্গলসূত্র, মাথায় সিঁদুর, হাতে চূড়া ও মেহেন্দি পরে এক্কেবারেই নব বিবাহিত বধূর বেশেই রথযাত্রার অনুষ্ঠানে দেখা যায় অভিনেত্রীকে। 

আরও পড়ুন-শেষ ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারেও থাকছেন না জায়রা ওয়াসিম

আরও পড়ুন-থাইল্যান্ডে ছুটি কাটাচ্ছেন, বোল্ড লুকে ধরা পড়লেন রচনা

এদিন সাংসদ তথা নুসরত জাহান অভিনেত্রী বলেন, ''ইস্কনের তরফে আমায় এখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সেজন্য আমি ভীষণ খুশি। এটা আমার সৌভাগ্য। পশ্চিমবঙ্গে আমরা সব সময় জাতি ভেদাভেদ নির্বিশেষে সমস্ত উৎসব পালন করি। বাংলা সম্প্রীতির প্রতীক। আগামী দিনেও আমরা এভাবেই জাতি ভেদাভেদ ভুলে যেন সমস্ত উৎসব পালন করি সেই প্রার্থনাই করবো। ''

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও সকলকে রথযাত্রার শুভেচ্ছা জানান সাংসদ অভিনেত্রী।

একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে ৪ জুলাই বৃহস্পতিবার ইস্কনের রথযাত্রার অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে নিজেই জানান সাংসদ অভিনেত্রী। এবিষয়ে ইস্কনের মুখপাত্র রাধারমণ দাস টুইট করে জানান, '' রথযাত্রার আমন্ত্রণ গ্রহণ করার জন্য নুসরতকে ধন্যবাদ। আপনি সত্যিই পথ দেখাচ্ছেন।''

প্রসঙ্গত আজ ৪ জুলাই, কলকাতার একটি পাঁচতারা হোটেলে রয়েছে নুসরত ও নিখিলের রিসেপশন পার্টি। তাঁর রিসেপশনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা টলি পাড়ার তারকা থেকে শুরু করে তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীদের।

আরও পড়ুন-বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে এবার 'লক্ষ্মী ছেলে' উজান