ডিম্পল নন, গুরুতর অসুস্থ তাঁর মা বিট্টি কপাডিয়া

মেয়ে টুইঙ্কেল কপাডিয়া ও জামাই অক্ষয় কুমার আসলে কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন? 

Updated By: Nov 17, 2019, 03:19 PM IST
ডিম্পল নন, গুরুতর অসুস্থ তাঁর মা বিট্টি কপাডিয়া

নিজস্ব প্রতিবেদন: ডিম্পল কপাডিয়া নন, অসুস্থ তাঁর মা বিট্টি কাপাডিয়া। মেয়ে টুইঙ্কেল কপাডিয়া ও জামাই অক্ষয় কুমার আসলে কাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সেকথাই খোলসা করলেন ডিম্পল। 

শনিবার অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্নাকে মুম্বইয়ের একটি হাসপাতাল থেকে বের হতে দেখা যায়। এরপরই দাবানলের মতো খবর ছড়িয়ে পড়তেই লেখিকা তথা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া হাসপাতালে ভর্তি। একের পর এক ফোন আসা শুরু করে ডিম্পলের কাছে। এপ্রসঙ্গেই সংবাদ সংস্থা IANS-কে পুরো বিষয়টি খোলসা করেন অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। জানান, ''আমি বেঁচে আছি এবং দিব্যি সুস্থ আছি। আমার মা বিট্টি কাপাডিয়া হাসপাতালে ভর্তি। আর এটা নিয়ে আমি খুব বেশি কথা বলতে চাই না। এই মুহূর্তে আমার মাও ভালো আছেন। তাঁর জন্য আপনারা শুভকামনা করুন।''

আরও পড়ুন-ফিল্ম রিভিউ: সেকুলার বনাম হিন্দুত্ব- অপর্ণার 'ঘরে বাইরে আজ'কের রাজনীতি

এদিকে ডিম্পল কাপাডিয়ার ভাইপো করণ কাপাডিয়া ঠাকুমার সঙ্গে হাসপাতালে একটি ছবি পোস্ট করেছেন। সংবাদ সংস্থা PTI সূত্রে খবর, শনিবার বিট্টি কাপাডিয়াকে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর উনি এই মুহূর্তে ICU-তে রয়েছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-কানপুরের বিউটি পার্লারে হল মেকওভার, বদলে গেলেন রানু মণ্ডল

প্রসঙ্গত, কিছুদিন আগে টুইঙ্কেলের দিদা বিট্টি কপাডিয়ার ৮০ বছরের জন্মদিন সেলিব্রেট করতে অক্ষয় সপরিবারে গিয়েছিলেন মহারাষ্ট্রের শিলিম গ্রামে। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন টুইঙ্কেল নিজেই। অন্যদিন কিংবদন্তি অভিনেত্রী (বয়স-৬২) হলিউডের পরিচালক ক্রিস্টোফার নোলানের ছবি 'টেনেট'-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন।