Actress Divya Prabha: বিমানে যৌন হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী...

Sexual Assault at Flight: এবার বিমানে যৌন হেনস্থার শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী। তাঁর অভিযোগ, তাঁকে ফ্লাইটে যৌন হয়রানি করেছে তাঁর সহযাত্রী। ইতিমধ্যেই তিনি পুলিশে অভিযোগ দায়ের করেছেন। তিনি তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করে ইনস্টাগ্রামে ও একটিতে পোস্ট শেয়ার করেছেন। সেখান থেকেই প্রকাশ্যে আসে খবর।

Updated By: Oct 11, 2023, 03:01 PM IST
Actress Divya Prabha: বিমানে যৌন হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিমানে বা বিমানবন্দরে অস্বস্তিকর পরিবেশের মুখোমুখি হওয়া নতুন কোনও খবর নয়। এর আগে বিমানে বা বিমানবন্দরে ক্রু মেম্বারদের কাছে অপমানিত হওয়া বা বিমানের খাবারের মরা পোকামাকড় উদ্ধার হওয়ার একাধিক ঘটনা শোনা গিয়েছে তারকাদের কাছ থেকে। নেটপাড়ায় চোখ রাখলে দেখা যায় এমন উদাহরণ। মাঝেমধ্যেই বিমান সংস্থার দ্বারা বিপাকে পড়েন তারকারা। কিন্তু এবার বিমানে যৌন হয়রানির শিকার মালয়ালম অভিনেত্রী দিব্যা প্রভা। তাঁর অভিযোগ, তাঁকে ফ্লাইটে যৌন হেনস্থা করেছে তাঁর সহযাত্রী।

আরও পড়ুন- Israel-Palestine War: মর্মান্তিক! ইজরায়েলের যুদ্ধে সন্তানের সামনেই খুন হলেন জনপ্রিয় টিভি অভিনেত্রীর বোন

ইতোমধ্যেই পুলিসে অভিযোগ দায়ের করেছেন সেই অভিনেত্রী। মালয়ালম অভিনেত্রী টুইটারে একটি  পোস্টে লিখেছেন যে, তিনি এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে হয়রানির শিকার। তিনি কেরালা পুলিসের কাছে  অভিযোগ দায়ের করেছেন। তাঁর ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করে ইনস্টাগ্রামে ও একটিতে পোস্ট শেয়ার করেছেন মালায়ালম অভিনেত্রী দিব্যা প্রভা।

অভিনেত্রীর দাবি গত ৯ অক্টোবর এয়ার ইন্ডিয়া ফ্লাইটে মুম্বই থেকে  কোচি যাচ্ছিলেন। সেখানেই তাঁর পাশে বসা একজন সহযাত্রীর  তাঁকে বিভিন্নভাবে হয়রানি করতে শুরু করেন। তিনি ইনস্টাগ্রাম পেজে আরও লিখেছেন যে, তাঁর সহযাত্রী  নেশাগ্রস্ত ছিলেন এবং ফ্লাইটের পুরো সময় তাঁকে হেনস্থা করা হয়। ঘটনাটি এয়ার হোস্টেসকে রিপোর্ট  করার পর তাঁরা বিষয়টিতে একবারই পদক্ষেপ করেন। অন্য সিটে স্থানান্তর করা হয় ওই ব্যক্তিকে। কিন্তু আর কোনও পদক্ষেপ নেওয়া হয়নি।

আরও পড়ুন- Tota Roy Chowdhury: রং-তুলি-ছবিতে লুকিয়ে রহস্য, রাজা চন্দের নয়া ওয়েব সিরিজে ‘পিকাসো’ টোটা...

কোচি বিমানবন্দরে অবতরণের পরে,  সমস্যাটি বিমানবন্দর এবং এয়ারলাইন কর্তৃপক্ষকে জানান তিনি। এরপর বিষয়টি পুলিসকে জানাতে বলেন বিমান কর্তৃপক্ষ। তিনি তাঁর টিকিট সহ পুলিসের কাছে  অফিসিয়াল অভিযোগ দায়ের করেন। তিনি আরও অনুরোধ করেছেন, যাত্রীদের নিরাপত্তার বিষয়ে সচেতনতা বাড়াতে। ঘটনাটি সম্পর্কে তিনি অভিযোগে লিখেছেন, “ঘটনাটি ১২ সি-তে বসে থাকা একজন  যাত্রী মদ্যপ অবস্থায় তার সিটটি আমার সঙ্গে টুয়েলভ বি-তে (টুয়েলভ এ) বদল করে এবং  সিটের অবস্থান নিয়ে কোনও যুক্তি ছাড়াই একটি তর্ক শুরু করে ও তাঁকে কটুক্তি করেন’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.