'পর্নোগ্রাফি মামলা বা রাজ কুন্দ্রার সঙ্গে কোনও যোগাযোগ নেই', বিবৃতি দিলেন Flora Saini

তদন্তে উঠে আসা হোয়াটস অ্যাপ চ্যাটে পাওয়া গিয়েছে অভিনেতার নাম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 27, 2021, 11:39 PM IST
'পর্নোগ্রাফি মামলা বা রাজ কুন্দ্রার সঙ্গে কোনও যোগাযোগ নেই', বিবৃতি দিলেন Flora Saini

নিজস্ব প্রতিবেদন: পর্নকাণ্ডে দু সপ্তাহের জন্য জেল হল রাজ কুন্দ্রার (Raj Kundra)। তার পাশাপাশি এই কাণ্ডে নাম জড়াল অভিনেত্রী ফ্লোরা সাইনির (Flora Saini)। নাম জড়াতেই ইনস্টাগ্রামে নিজের বিবৃতি জানালেন ফ্লোরা। পর্নকাণ্ডে অভিযুক্ত অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার ঘটনায় তদন্তে যে হোয়াটস অ্যাপ চ্যাট উঠে এসেছে তা থেকেই উদ্ধার হয়েছে ফ্লোরার নাম।

আরও পড়ুন:জেরার মাঝেই Raj Kundraর উপর চিৎকার করে ওঠেন Shilpa Shetty, ভেঙে পড়েন কান্নায়

সূত্রের খবর, রাজ কুন্দ্রা এবং তার সঙ্গী উমেশ কামাত তাঁদের অ্যাপের চালানোর জন্য একটি গানের ভিডিয়ো তৈরির কথা ভেবেছিলেন। আর তার জন্যই ফ্লোরার কথা ভাবেন তাঁরা। চ্যাটে সেই তথ্যই সামনে এসেছে সকলের। বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেছেন অভিনেত্রী।  বিবৃতি জানিয়ে যে ভিডিয়োটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে তিনি সাফ জানান নামের উল্লেখ রয়েছে মানে কখনই এমন নয় যে এই গানের শুটিংয়ের জন্য তিনি রাজের সঙ্গে দেখা করেছেন। তবে অ্যাপের এই শুটিংয়ের জন্য তিনি প্রস্তাব পেয়েছিলেন ঠিকই কিন্তু তিনি এই প্রস্তাব গ্রহণ করেন নি। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Flora Saini (@florasaini)

তিনি জানান রাজ কুন্দ্রার সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। আমি থাকলে সকলের ধারণা হত আমি কিছু লুকিয়ে যাচ্ছি। দু'জন লোক চ্যাটে আমার নাম প্রস্তাব করা নিয়ে আলোচনা হয়েছে। আমি নিশ্চিত অন্যান্যদের নামও উল্লেখ করা ছিল চ্যাটে যাঁরা সাহসী দৃশ্যে অভিনয় করতে পিছপা হন না। আমার পরিবারের কেউ ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে নয়, তাই অনায়াসে আমার নাম টানাটা ঠিক মনে হয়েছে। যদিও পর্নকাণ্ডে কোনও মহিলার নাম টানাটা কতটা গুরুতর সেটা বোঝা উচিৎ ছিল।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.