হৃদরোগে আক্রান্ত টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী, অবস্থা সঙ্কটজনক

বর্তমানে ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন গেহানা 

Updated By: Nov 22, 2019, 03:57 PM IST
হৃদরোগে আক্রান্ত টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী, অবস্থা সঙ্কটজনক

নিজস্ব প্রতিবেদন: টানা ৪৮ ঘণ্টা শ্যুটিং করে অসুস্থ হয়ে পড়লেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী গেহানা বশিষ্ট। হৃদরোগে আক্রান্ত হওয়ায় মুম্বইয়ের মালাডের রক্ষা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে গেহানাকে। শিগিগিরই সুস্থ করে তোলার জন্য জোর কদমে গেহানার চিকিতসা চলছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : হৃত্বিক, অক্ষয়, সলমনদের নিয়ে এসব কী বললেন তপসি পান্নু!
রিপোর্টে প্রকাশ, বর্তমানে একটি ওয়েব সিরিজের শ্যুটিং করছিলেন গেহানা বশিষ্ট। শ্যুটিংয়ের মাঝেই মাথা ঘুরে পড়ে যান তিনি। অসুস্থ অবস্থায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত তাঁর চিকিতসা চলছে। চিকিতসকদের কথায়, দিনের পর দিন ধরে ঠিকঠাক খাওয়াদাওয়া না করে কাজ করে যাচ্ছিলেন গেহানা। সম্প্রতি ৪৮ ঘণ্টা একটানা শ্যুটিং করেছিলেন। খাওয়াদাওয়া না করেই শ্যুটিং করছিলেন তিনি। সেই কারণে শ্যুটিং ফ্লোরের মাঝেই অসুস্থ হয়ে পড়েন বছর ৩১-এর গেহানা। 

আরও পড়ুন : 'কোন পোশাক পরে মন্দিরে যেতে হয়, শেখোনি?' আক্রমণের মুখে অজয় দেবগণের মেয়ে
হাসপাতালের তরফে জানানো হয়, গেহানাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন ব্লাড প্রেসার একদম নীচের দিকে ছিল। অন্যদিকে দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন গেহানা। ফলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরই ভেন্টিলেশনে ভর্তি করা হয় অভিনেত্রীকে। ভেন্টিলেশনে নিয়ে যাওয়ার প্রায় ২ ঘণ্টা পর গেহানাকে কিছুটা স্থিতিশীল অবস্থায় নিয়ে আসা হয়। তবে এখনও তাঁর অবস্থা সঙ্কটজনক। 

.