অনুরাগীদের চমকে দিয়ে নতুন ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার, দেখুন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 1, 2020, 03:45 PM IST
অনুরাগীদের চমকে দিয়ে নতুন ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী মধুমিতা সরকার, দেখুন
মধুমিতা সরকার

নিজস্ব প্রতিবেদন: ফের চমক দিলেন মধুমিতা সরকার। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করে ভক্তদের চমকে দেন জনপ্রিয় অভিনেত্রী।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ওই ভিডিয়োর মাধ্যমে কীভাবে নিজেকে 'ফিট' রাখতে হবে, সেই আভাস দেন মধুমিতা। শারীরিক কসরতের পাশাপাশি বিভিন্ন সময় হাসি মুখে পোজ দিতেও দেখা যায় মধুমিতাকে। ডেনিম জিন্সে সঙ্গে টপ পরে মধুমিতা ক্যামেরার সামনে আসার পর, সেই ভিডিয়ো লেন্সবন্দি করা হয়। মধুমিতার ওই ভিডিয়ো দেখে, বাহবা দিতে শুরু করেন তাঁর অনুরাগীরা।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা অনুষ্কা, বিরাটের সাহায্যে যোগের অনুশীলন করছেন অভিনেত্রী, দেখুন

মধুমিতার শরীর চর্চার যে অভিনব কায়দা, কেউ তার প্রশংসা করেন, আবার কেউ সুন্দর বলে মন্তব্য করতে শুরু করেন। কেউ আবার অভিনেত্রীর ভিডিয়োতে ভালবাসার চিহ্ন এঁকে দেন।

'কুসুম দোলায়' ঋষি কৌশিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের পর তুমুল জনপ্রিয়তা পান মধুমিতা সরকার। যদিও কুসুম দোলার পর তাঁকে এথনও পর্যন্ত অন্য ধারাবাহিকে আর দেখা যায়নি। সম্প্রতি 'লভ আজ কাল পরশু' নামে একটি ছবিতে দেখা যায় তাঁকে। যেখানে পাওলি দামের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পুজোর আগে মহালয়াতেও এবার দেখা যায় মধুমিতাকে। একটি সংশ্লিষ্ট চ্যানেলের মহালয়ায় সীতার ভূমিকায় দর্শকদের সামনে হাজির হন এই জনপ্রিয় অভিনেত্রী।

.