Mahiya Mahi Arrest: ওমরাহ থেকে ফিরেই গ্রেফতার মাহিয়া মাহি, নামঞ্জুর রিমান্ড, কারাগারে অন্তঃসত্ত্বা নায়িকা

Mahiya Mahi Arrest in Bangladesh: শনিবার দুপুর পৌনে ১২টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এদিন দুপুরেই গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিস। এ সময় আদালত রিমান্ড না মঞ্জুর করে মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 

Updated By: Mar 18, 2023, 04:57 PM IST
Mahiya Mahi Arrest: ওমরাহ থেকে ফিরেই গ্রেফতার মাহিয়া মাহি, নামঞ্জুর রিমান্ড, কারাগারে অন্তঃসত্ত্বা নায়িকা

Mahiya Mahi Arrest, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সৌদি আরব থেকে বাংলাদেশে পা রাখতেই গ্রেফতার করা হল অভিনেত্রী মাহিয়া মাহিকে। পুলিসের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে বাংলাদেশ পুলিসের দায়ের করা মামলায় মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়। এদিনই আদালতে পেশ করা হয় তাঁকে। অভিনেত্রীকে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। অভিনেত্রী ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই তাঁর হেফাজত বাতিল করেছে আদালত, এমনই দাবি পুলিসের।

আজ শনিবার দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিস। এ সময় আদালত রিমান্ড না মঞ্জুর করে মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শনিবার দুপুর পৌনে ১২টায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়। পুলিসের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে তাঁকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিস। একই মামলায় অভিযুক্ত তাঁর স্বামী রকিব সরকার, কিন্তু তাঁকে পাওয়া যায়নি, আপাতত রকিব পলাতক।

আরও পড়ুন- Ram Charan on Virat Kohli Biopic: মাঠে বিরাটের ‘নাটু নাটু’, কোহলির বায়োপিকে রাম চরণ! কী বলছেন অভিনেতা?

উল্লেখ্য জমি দখল ও পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণের অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। এর মধ্যে জিএমপি’র বাসন থানার এসআই রোকন মিয়া ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। অপর মামলাটি করেন বাসন থানার দিঘীরচালা এলাকার বাসিন্দা ভুক্তভোগী ইসমাইল হোসেন। এই মামলায় দম্পতির বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ করা হয়েছে। মামলায় আরো কয়েকজনকে অভিযুক্ত বলে উল্লেখ  করা হয়েছে।

শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ওমরাহ পালনরত মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শোরুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। ফেসবুকে মাহিয়া মাহি বলেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেখানে দুর্বৃত্তরা হামলা করেছে। তারা শোরুমের গেট ভেঙে ভেতরে ঢুকে আসবাব, দরজা-জানালা, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ড খুলে ফেলেছে। অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে। এর পর তিনি ফেসবুকে বেশ কয়েকটি পোস্ট করেন এই হামলা নিয়ে।

আরও পড়ুন- Watch Video: অলন্যা পাণ্ডের বিয়েতে ডান্সফ্লোর মাতালেন শাহরুখ-গৌরী, ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো

মাহির অভিযোগ, ইসমাইল ওরফে লাদেন নামে প্রতিপক্ষ তাদের শো রুম দখল করে নিয়েছে। আর এই কাজে সহযোগিতা করেছেন জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম। তিনি দেড় কোটি টাকার বিনিময়ে গাড়ির শোরুম দখল করে দিচ্ছেন।মাহি এও জানান, দেশে ফিরে ১৮ মার্চ শনিবার বিকাল ৫টায় ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ সংলগ্ন সনি রাজ কার প্যালেসে সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত তিনি জানাবেন। ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন মাহি।

পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেন, ‘শুক্রবার ভোরে বিষয়টি জানার সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুপক্ষই পালিয়ে যায়। তাদের জমিসংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে। এ সময় ইসমাইল হোসেনসহ তার পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। তারা চিকিৎসাধীন। এ ঘটনায় শুক্রবার রাতে আহত ইসমাইল বাদী হয়ে ২৮ জনের বিরুদ্ধে বাসন থানায় একটি মামলা করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।মাহির ফেসবুক লাইভের পর সাংবাদিক বৈঠক করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন। তিনি সংবাদ সম্মেলনে পাল্টা অভিযোগ তুলে বলেন, রকিব সরকার তার প্রায় সোয়া ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শোরুম করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে সরকারের বিভিন্ন দপ্তরে তিনি এ বিষয়ে অভিযোগ দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.