অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ পায়েলের

''মুম্বই পুলিস ধীর গতিতে তদন্ত করছে। আমি সন্তুষ্ট নই, সেকারণেই কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে দেখা করতে আসা। এবার দেখা যাক কী হয়''।

Updated By: Oct 7, 2020, 05:05 PM IST
অনুরাগের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ পায়েলের

নিজস্ব প্রতিবেদন:  পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছেন পায়েল ঘোষ। এবার এই মামলাতেই বুধবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিষাণ রেড্ডির সঙ্গে দেখা করলেন অভিনেত্রী। কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে দেখা করার পর পায়েল বলেন, ''আমি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি। ৩৭৬ ধারায় অভিযোগ দায়েরের পরও অপরাধী এখনও বাইরে ঘুরে বেড়াচ্ছে। কোনও ব্যবস্থা গ্রহণ করা হয়নি। মুম্বই পুলিস অত্য়ন্ত ধীর গতীতে তদন্ত করছে। আমি সন্তুষ্ট নই, সেকারণেই কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে দেখা করতে আসা। এবার দেখা যাক কী হয়''।

বুধবার নর্থ ব্লকে কেন্দ্রীয়মন্ত্রী জি কিষাণ রেড্ডির সঙ্গে দেখা করেন পায়েল। সেই ছবি পায়েল নিজেই টুইটারে শেয়ার করেছেন। লিখেছেন, ''কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী জি কিষাণ রেড্ডিরর সঙ্গে দেখা করলাম। ওনাকে পুরো বিষয়টাই জানিয়েছি। উনি আশ্বস্ত করেছেন। আমার মতো অনেকেই এই একই সমস্যার মুখোমুখি হন।''

আরও পড়ুন-হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে মরিয়া কোয়েল! ঘনীভূত 'রক্তরহস্য'

এদিকে এই একই মামলায় মঙ্গলবার জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মার সঙ্গেও দেখা করেছিলেন পায়েল ঘোষ।

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েল ঘোষের আনা যৌন হেনস্থার ঘটনায় ইতিমধ্যেই পরিচালকের বয়ান রেকর্ড করেছে ভারসোভা থানার পুলিস।

আরও পড়ুন-বিয়ে করছেন অজয় দেবগনের 'রিল স্ত্রী', কাজলের হবু বরের সঙ্গে আলাপ হয়েছে?

.