হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে মরিয়া কোয়েল! ঘনীভূত 'রক্তরহস্য'

 ছবির ট্রেলারে উঠে এল সন্তনহারা রেডিও জকি 'স্বর্ণজা'র যন্ত্রণা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2020, 03:32 PM IST
হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে মরিয়া কোয়েল! ঘনীভূত 'রক্তরহস্য'

নিজস্ব প্রতিবেদন : ২১ অক্টোবর, বুধবার মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মস প্রযোজিত ছবি 'রক্তরহস্য'। তার আগে নতুন করে আবারও মুক্তি পেল কোয়েল মল্লিক অভিনীত এই ছবির ট্রেলার। যেখানে উঠে এল সন্তনহারা রেডিও জকি 'স্বর্ণজা'র যন্ত্রণা।

পাঁচ বছর আগে স্বর্ণজা তাঁর সন্তানকে হারিয়েছে। হঠাৎই আসা একটি ফোন কলে সে তার সন্তানের খোঁজ পায়। এরপরই সন্তানকে ফিরে পেতে এক্কেবারে না নাছোড়বান্দা হয়ে পড়ে স্বর্ণজা। সন্তানকে ফিরে পাওয়ার জেদে আরও বেশি করে রহস্যের জালে জড়িয়ে পড়ে স্বর্ণজা। এমনই একটা রহস্যে ভরা গল্প নিয়েই হাজির হতে চলেছে সৌকর্য ঘোষালের ছবি 'রক্তরহস্য'।

রক্তরহস্যের ট্রেলারে মূল চরিত্র স্বর্ণজার সম্পর্কে কিছুটা আভাস মিলেছে। ট্রেলারে দেখা যাচ্ছে স্বর্ণজার বিভিন্ন সময় সমাজের ছোট ছোট মানুষগুলিরও সাহায্যে এগিয়ে আসে। আবার আগ বাড়িয়ে মানুষকে সাহায্য করতে যাওয়ার জন্য একসময় ধাক্কাও খেতে হয় স্বর্ণজাকে। তবে 'রক্তরহস্য'র ট্রেলারের একটি অংশ বিশেষ একটি দৃশ্য নজর কেড়েছে, আর সেটি হল কোয়েল মল্লিকের সঙ্গে শান্তিলাল মুখোপাধ্যায়ের একটি কথোপকথন। যেখানে শান্তিলাল মুখোপাধ্যায়কে কোয়েলের উদ্দেশ্যে বলতে শোনা যাচ্ছে, ''মাত্র ৯ মাসের জন্য মা হবি?'' তাঁর কথা সংশোধন করে কোয়েল বলেন, ''না, ১১ মাস, ৯ মাস ভিতরে, ২ মাস বাইরে''। যদিও কোয়েল অর্থাৎ স্বর্ণজাকে এই ঝুঁকি নিতে দিতে নারাজ শান্তিলাল মুখোপাধ্যায়। আবার ট্রেলারে সন্তানের জন্য কাতর হয়ে পড়তেও দেখা যায় কোয়েলকে।

আরও পড়ুন-বিয়ে করছেন অজয় দেবগনের 'রিল স্ত্রী', কাজলের হবু বরের সঙ্গে আলাপ হয়েছে?

ট্রেলারে স্বর্ণজা ছাড়াও ঋতব্রত মুখোপাধ্যায়ের চরিত্রটিও নজর কেড়েছে। ট্রেলার দেখে আন্দাজ করা যায়, 'রক্তরহস্য'এর রহস্য জড়িয়ে যাবেন অভিনেতা ঋতব্রতও।তবে এর পিছনে ঠিক কী রহস্য রয়েছে তা অবশ্য ছবিটি মুক্তির পরই জানা যাবে।  

'রক্তরহস্য'র ট্রেলারের প্রথম থেকে শেষপর্যন্ত রহস্যে ভরা। একেরপর এক বাধা, সন্তানের জন্য হন্যে হয়ে খুঁজে বেড়ানো সব মিলিয়ে স্বর্ণজার জীবন কীভাবে ওলটপালট হয়ে যায়। সে আদৌ এই সমস্ত রহস্যের জাল ছিঁড়ে ফেলতে পারেন কিনা? নিজের সন্তানকে ফিরে পায় কিনা? সব রহস্যেরই সমাধান হবে আগামী ২১ অক্টোবর। 

আরও পড়ুন-'রাত পোহালে', 'ড্রাকুলা স্যার'-এর গানে উঠে এল অনির্বাণ-মিমির রসায়ন

ছবিতে কোয়েল মল্লিক, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায় ছাড়াও রয়েছেন চন্দন রায় সান্যাল, লিলি চক্রবর্তী, বাসবদত্তা চট্টোপাধ্যায়, জয়রাজ ভট্টাচার্য, কাঞ্চনা মৈত্র, শুভ্র সৌরভ দাস। বিশেষ চরিত্রে রয়েছেন মীর। ১৩ মার্চ প্রকাশ্যে এসেছিল ছবির গান। দেবদীপ মুখোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছিলেন লগ্নজিতা চক্রবর্তী। 

প্রসঙ্গত সুরিন্দর ফিল্ম প্রযোজিত ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এবছর ২০ এপ্রিল, তবে করোনা মহামারীর আবহে ছবি মুক্তি পিছিয়ে যায়। অবশেষে প্রতীক্ষার অবসান হতে চলেছে। মুক্তি পেতে চলেছে 'রক্তরহস্য'।