Sara Ali Khan: নতুন সিনেমা 'জারা হাটকে জারা বাঁচকে'-এর প্রচারে অন্য লুকে কলকাতায় সারা আলি খান

Sara Ali Khan: 'জারা হাটকে জারা বাঁচকে' ছবির প্রচারে অভিনেত্রী সারা আলি খান। ভিক্টোরিয়া থেকে শুরু করে কলেজ অডিটোরিয়ামে তাঁকে দেখা গিয়েছে। পরপর দু'দিনের এথনিক লুক কলকাতায় নজর কেড়েছেন অভিনেত্রী। এই সিনেমায় তাঁর সঙ্গে রয়েছেন বলিউডের আর এক হার্টথ্রব ভিকি কৌশল। সেইজন্য দেশজুড়ে সিনেমার প্রচার করছে এই জুটি। 

Updated By: May 27, 2023, 03:41 PM IST
Sara Ali Khan: নতুন সিনেমা 'জারা হাটকে জারা বাঁচকে'-এর প্রচারে অন্য লুকে কলকাতায় সারা আলি খান

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নবাব কন্যা সারা আলি খান (Sara Ali Khan) এখন কলকাতা (Kolkata) ভ্রমণে মজে রয়েছেন। তবে শুধু ঘোরার জন্য নয়, তিনি এসেছেন তাঁর নতুন ছবি 'জারা হাটকে জারা বাঁচকে'-এর (Zara Hatke Zara Bachke) প্রচারে। যখন ছবির ট্রেলার বেরিয়েছে তখন থেকেই অভিনেত্রী বিভিন্ন জায়গায় বেড়িয়ে পড়েছেন ছবির প্রচারে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া থেকে জানা যায় , তিনি ঘুরতে খুবই ভালোবাসেন। সেখানে তাঁকে প্রায় এক ট্যুর গাইডের ভূমিকায় দেখা যায়। এমনকি অভিনয়ের পাশপাশি তিনি ছন্দ মিলিয়ে কথা বলতেও পারদর্শী। যে কোনও ভিডিয়ো বা স্টোরির শুরুতেই শোনা যায় 'নমস্তে দশর্কও'। ভিক্টোরিয়ার কাছে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সারা। সেখান থেকে এবার শোনা গেল 'নমষ্কার বন্ধুরা'। এমনকি অভিনেত্রী স্পষ্ট বাংলা বলে ভক্তদের অবাক করে দিয়েছেন। এবং অবশ্যই তাঁর শায়েরি তো আছেই। শনিবার অর্থাৎ  ২৭ মে ভিক্টোরিয়ার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী তাঁর নতুন ছবির গান গায়ক হিমেশ রেশামিয়ার 'বেবি তুঝে পাপ লাগেগা' প্রচার করার এই ভিডিয়ো শেয়ার করেছেন। 

কলকাতায় অভিনেত্রীর দুটি এথনিক লুক নিয়ে শহরবাসীকে মুগ্ধ করে তোলে। অভিনেত্রীর পরনে ছিল ডিজাইনার তরুণ তাহিলিয়ানির হালকা ন্যুড রংয়ের প্রিটেন্ড আনারকালি শুট। যার মূল্য ৩,৬৯,৯০০ টাকা! দ্বিতীয় লুকে অভিনেত্রীকে দেখা যায় ডিজাইনার আকাঙ্ক্ষা গাজরিয়ার লাইম গ্রিন জর্জেট টাই ডাই প্রিন্টেড ঘারার সেট। এর মূল্য ৯৫,২০০ টাকা!  

আরও পড়্ন: Ashish Vidyarthi Wedding Photo: ‘আমার বয়স ৬০ নয়’, রূপালীর সঙ্গে প্রেমের গল্প শেয়ার করলেন আশিস, রইল বিয়ের অদেখা ছবি!

ভিক্টোরিয়ার কাজ শেষ করে অভিনেত্রী পৌঁছে গিয়েছিলেন এক কলেজ অডিটোরিয়ামে। সেখানেও অভিনেত্রী তাঁর ভক্তদের কাছে বাংলা বলেন 'নমস্কার কলকাতা। আমি তোমাকে ভালোবাসি'। এমনকি 'বেবি তুঝে পাপ লাগেগা' গানের তালে একটু নেচেও দেখান তিনি। 
 
'জারা হাটকে জারা বাঁচকে' ছবিতে সারার সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। যদিও অভিনেতা এখন আবু ধাবি ২০২৩ আইফা ইভেন্টে ব্যস্ত। ছবির পরিচালনা করছেন লক্ষণ উটেকার (Laxman Utekar)। এবং প্রযোজনা করেছে ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিয়ো। ২ জুন সিনেমা মুক্তি পাবে। ছবিটি একটি রোমান্টিক কমেডি। যেখানে দম্পতি কপিল (ভিকি কৌশল) এবং সৌম্যার (সারা আলি খান) বিবাহ বিচ্ছেদ কমেডির মাধ্যমে দেখানো হবে। এছাড়া ছবিতে সাপোর্টিং চরিত্রে রয়েছেন শরীব হাশমি এবং রাকেশ বেদী। 

আরও পড়্ন: Godhuli Alap: উকিলবাবু ও নোলকের জন্য মনখারাপের ঝড়, জাপান-বাংলাদেশের আবেগ আছড়ে পড়ল কলকাতায়...

সারা এই মুহূর্তে তাঁর কেরিয়ারের শীর্ষে আছেন। একের পর একের সিনেমা এখন তাঁর ঝুলিতে। আগামী সময় তাঁকে হোমি আদাজানিয়ার 'মার্ডার মুবারক' এবং 'অ্যায় ওয়াতন মেরে ওয়াতন' সিনেমা দেখা যাবে। অভিনেতা ভিকি কৌশলকে মেঘনা গুলজারের আগামী সিনেমা 'শ্যাম বাহাদুর'-এ দেখা যাবে। তবে আপাতত দুই তারকা তাঁদের নতুন সিনেমা 'জারা হাটকে জারা বাঁচকে'-এর প্রচারে ব্যস্ত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.