'অতীত যতই কঠিন হোক না কেন...' কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?

নিজেই স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 7, 2021, 04:56 PM IST
'অতীত যতই কঠিন হোক না কেন...' কীসের ইঙ্গিত দিলেন শ্রাবন্তী?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে প্রায় সব সময় সরগরম পেজ থ্রির পাতা। শ্রাবন্তী (Srabanti Chatterjee) কখন কী করছেন, তা নিয়ে নেটিজেনদের কড়া নজর থাকে সব সময়। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর মন কষাকষি শুরু হওয়ার পর থেকে একের পর এক খবর প্রকাশ্যে আসতে শুরু করে। এসবের মধ্যেই এবার ইনস্টাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা একটি স্টেটাস ভাইরাল হতে শুরু করেছে। যেখানে অভিনেত্রী একটি ছবি শেয়ার করেন। যে ছবির মূল কথা, অতীত যতই কঠিন হোক না কেন, নতুন করে তোমায় শুরু করতেই হবে। নতুন ওই স্টেটাসের মাধ্যমে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কোনও বার্তা দিলেন কি না, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। রোশন স্পষ্ট করে জানিয়ে দেন, শ্রাবন্তীর সঙ্গে তাঁর সম্পর্ক অতীত। যদিও শ্রাবন্তী এ বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও। শুধু তই নয়, যাঁরা ট্রোল করেন, সমালোচনা করেন, তাঁদের নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না বলে স্পষ্ট জানান শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তিনি কাজ নিয়ে ব্যস্ত। তাই এই ধরনের কোনও মন্তব্য করতে চান না বলেও জানিয়ে দেন অভিনেত্রী (Actor)।

আরও পড়ুন : বিয়ের তোড়জোড় শুরু, 'প্রি-ওয়েডিং' ফটোশ্যুট নীল-তৃণার

এদিকে শ্রাবন্তীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে যখন জোর শোরগোল শুরু হয়েছে, সেই সময় অভিনেত্রীর ছেলের সঙ্গে তাঁর বান্ধবীর ছবি নিয়েও জোর চর্চা শুরু হয়ে যায়। শ্রাবন্তীর ছেলে ঝিনুকের প্রেমিকার চেয়ে তাঁর মা অনেক বেশি সুন্দরি বলেও অনেকে কটাক্ষ করতে শুরু করেন।