বছর শেষে মাঝ রাস্তায় গাড়ি নিয়ে ছুটছেন শ্রীলেখা, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো

বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে ওঠেন শ্রীলেখা মিত্র 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 1, 2021, 11:12 AM IST
বছর শেষে মাঝ রাস্তায় গাড়ি নিয়ে ছুটছেন শ্রীলেখা, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো
পার্টি মুডে শ্রীলেখা

নিজস্ব প্রতিবেদন : ​নতুন বছর শুরুর আগে এক্কেবারে অন্যরকম লুকে হাজির হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ফাঁকা রাস্তায় গাড়ি নিয়ে বন্ধুদের সঙ্গে কার্যত হুল্লোড় করতে দেখা যায় শ্রীলেখা মিত্রকে। গাড়ির মধ্যে থেকেই শ্রীলেখা মিত্রকে একের পর এক ভিডিয়ো শ্যুট করতে দেখা যায়। নতুন বছর শুরুর আগে মাঝ রাতে মোহমহী চোখের চাহনি দিয়ে শ্রীলেখা যখন ভিডিয়ো শ্যুট করেন, সেই সময় তাঁর ভক্তদের মনে যেন ঝড় উঠতে শুরু করে। ফলে শ্রীলেখা (Sreelekha Mitra) নিজের ফেসবুক হ্যান্ডেলে সেই ছবি এবং ভিডিয়ো শেয়ার করার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

যদিও ২০২০ সালের শেষে একটি বিলাসবহুল হোটেলে দেখা যায় শ্রীলেখা মিত্রকে এবং সেখানেই বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা যায় তাঁকে। কালো গাউন পরে, বন্ধুদের সঙ্গেই সেই ভিডিয়ো শেয়ার করেন শ্রীলেখা। 

আরও পড়ুন : ছোট্ট যুবানের সঙ্গে দেখা আইরার, মেয়েকে নিয়ে রাজশ্রীর বাড়িতে সৃজিত-মিথিলা

দেখুন...

অভিনেত্রীর ওই ছবি এবং ভিডিয়ো দেখে তাঁর অনুরাগীদের মন ভাল হয়ে যায়।

শ্রীলেখা কোনও রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন কিনা, এই প্রশ্নে সম্প্রতি সামাজিক মাধ্যমে জোর তরজা শুরু হয়ে যায়। শ্রীলেখা কোন রাজনৈতিক দল থেকে মনোনয়ন পাবেন ২০২১ সালের নির্বাচনে, তা নিয়েও একের পর এক প্রশ্ন উঠে আসতে শুরু করে। যদিও অভিনেত্রী এ বিষয়ে কোনও মন্তব্য কখনও করেননি। তবে ভবিষ্যতেই বলবে, পরবর্তীতে শ্রীলেখা কোনও রাজনৈতিক দলের প্রার্থী হবেন কি না! 

প্রসঙ্গত এই মুহূর্তে নিজের সোশ্যাল হ্যান্ডেলে সব সময় দেখা যায় শ্রীলেখা মিত্রকে। সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমেই অনুরাগীদের বিভিন্ন বার্তা দিতে শুরু করেন এই জনপ্রিয় অভিনেত্রী।

.