পরনে ফ্রক, মাথায় লাল ফিতের বিনুনী, এ কেমন বেশে শুভশ্রী!

ওয়েস্টার্ন পোশাক কিংবা শাড়ি ছেড়ে হঠাৎ কেন এমন বেশে ধরা দিলেন শুভশ্রী?

Updated By: Apr 3, 2019, 02:36 PM IST
পরনে ফ্রক, মাথায় লাল ফিতের বিনুনী, এ কেমন বেশে শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদন: পরনে ফ্রক, পিঠে স্কুল ব্যাগ, মাথার দুদিকে দুই বিনুনী লাল ফিতে দিয়ে বাঁধা। হঠাৎ করে যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে সাজগোজ, জিন্স, টি-শার্ট, ওয়েস্টার্ন পোশাক কিংবা শাড়ি ছেড়ে হঠাৎ কেন এমন বেশে ধরা দিলেন শুভশ্রী?

শুভশ্রীর এই লুকের সৌজন্য 'পরিণীতা'। পরিচালক, স্বামী রাজ চক্রবর্তীর নতুন ছবি 'পরিণীতা'য় এই বেশেই দেখা যাবে শুভশ্রীকে। ছবিতে নিজের লুকই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। একটি ছবিতে তাঁকে পরিণীতা ছবির নতুন লুকে দেখা গেছে। অন্য ছবিতে শ্যুটিংয়ের ফাঁকে পরিচালক স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে বসে থাকতে দেখা গেছে শুভশ্রীকে। 

আরও পড়ুন-সুইমস্যুটে যেন জলপরি দিতিপ্রিয়া

আরও পড়ুন-ভুয়ো বিচ্ছেদের খবরে ক্ষুব্ধ, আইনি নোটিস পাঠাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক!

প্রসঙ্গত, বিয়ের পর থেকে বহুদিন হল অভিনয় জগত থেকে বেশ কয়েকহাত দূরেই ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। নতুন সংসারে সময় দেওয়া, পরিবারের সঙ্গে সময় কাটানো কিংবা হাবি রাজের সঙ্গে ছুটি কাটাতে বিদেশ ভ্রমণ এভাবেই কেটেছে তাঁর। তবে দীর্ঘদিন ছুটি কাটিয়ে এবার ফের নিজের পরিচিত জগতে ফিরছেন অভিনেত্রী। শ্য়ুটিং ফ্লোরে ফের তাই নিজস্ব ছন্দে ধরা দিয়েছেন তিনি।

আরও পড়ুন-চিকিৎসায় আপাতত সুস্থ, মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি ইরফান খান

জানা যাচ্ছে, গত রবিবার থেকেই 'পরিণীতা' ছবির শ্যুটিং শুরু করেছেন রাজ। এই ছবির পটভূমি উত্তর কলকাতা। ছবিতে থাকছে পাড়াতুতো প্রেমের গল্পও। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীর মতো অভিনেতাকে। ছবিতে থাকছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও আদৃত। ছবির সঙ্গীত পরিচালনা করবেন অর্কপ্রভ মুখোপাধ্যায়, চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

আরও পড়ুন-রাজের 'পরিণীতা'য় শুভশ্রী

.