সদ্যোজাত সন্তানের প্রথম ছবি শেয়ার করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সদ্যোজাত সন্তানের প্রথম ছবি শেয়ার করছেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 12, 2020, 08:43 PM IST
 সদ্যোজাত সন্তানের প্রথম ছবি শেয়ার করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : সদ্যোজাত সন্তানের প্রথম ছবি শেয়ার করছেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলের নাম রেখেছেন যুবান চক্রবর্তী। শনিবার বেলা ১.টা বেজে ৩৩ মিনিটে রাজ-শুভশ্রীর সন্তানের জন্ম হয়। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। (প্রসঙ্গত প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানেই মা হয়েছেন কোয়েল মল্লিকও) শুভশ্রীর ছেলের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তে সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই।

শনিবার বিকেলে শুভশ্রী তাঁর অনুরাগীদের জন্য় সোশ্যাল মিডিয়ায় ছেলে যুবানের প্রথম ছবি পোস্ট করেন। লেখেন, ''আমি পুত্র সন্তানের মা হয়েছি। যুবান আপনাদের সকলকে হ্য়ালো বলছে।''

রাজ-শুভশ্রীকে শুভচ্ছা জানিয়েছেন পাওলি দাম, আবির  চট্টোপাধ্যায়, জয়া আহসান সহ আরও অনেক তারকা।

আরও পড়ুন-মাদককাণ্ডে রিয়ার মুখে সারার নাম, সইফ কন্যা বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত গোয়াতে

বৃহস্পতিবারও লাল ম্যাক্সি ড্রেসে শুভশ্রীর 'বেবি বাম্প'-এর দুটি ছবি পোস্ট করেছিলেন রাজ। একটি ছবিতে শুভশ্রীর সঙ্গে রাজকে অন্য ছবিতে রাজের ভাগ্নীকে দেখা গিয়েছিল। প্রসঙ্গত, এবছরই দ্বিতীয় বিবাহবার্ষিকীতে (১১ মে) বাবা-মা হতে চলার খবর শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। তারপর থেকেই কবে রাজ-শুভশ্রীর পরিবারে নতুন সন্তান আসে তা নিয়ে উৎসাহ ছিল অনুরাগীদেরও। শুভশ্রীও অন্তঃসত্ত্বা অবস্থার নানান ছবি অনুরাগীদের জন্য় সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে শেয়ার করতেন।

প্রসঙ্গত, গত ১ মাস ধরে বিভিন্ন সমস্য়া মধ্যে দিয়ে যাচ্ছিল চক্রবর্তী পরিবার। গত মাসেই হঠাৎ করে COVID-19-এ আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তারই মাঝেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এবং মৃত্যু  হয় রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তীর। রাজের যেদিন করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এল, সেদিনই জানা পরিচালকের বাবার করোনাতেই মৃত্যু  হয়েছে। এই ঝড়ঝাপটা পার করে অবশেষে খুশির খবর এল রাজ-শুভশ্রীর পরিবারে।