রিপোর্ট করে উড়িয়ে দেওয়া হয়েছে Facebook প্রোফাইল, অভিযোগ ক্ষুব্ধ Swastika-র

 ক্ষিপ্ত অভিনেত্রী ইনস্টাগ্রামের হাত ধরেই পৌঁছলেন অনুরাগীদের কাছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2021, 06:27 PM IST
রিপোর্ট করে উড়িয়ে দেওয়া হয়েছে Facebook প্রোফাইল, অভিযোগ ক্ষুব্ধ Swastika-র

নিজস্ব প্রতিবেদন: হঠাৎই উধাও অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) ফেসবুক প্রোফাইল। বেজায় বিরক্ত টেলিভিশনের 'রাধিকা'। স্বস্তিকা দত্তের অভিযোগ, কেউ বা কারা রিপোর্ট করে তাঁর প্রোফাইল উড়িয়ে দিয়েছেন। আর তাই ক্ষিপ্ত অভিনেত্রী ইনস্টাগ্রামের হাত ধরেই পৌঁছলেন অনুরাগীদের কাছে। 

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) তাঁর ইনস্টাগ্রাম ভিডিয়োতে জানিয়েছেন, কয়েকদিন ধরে তাঁর নামে একটি ভুয়ো প্রোফাইল ঘোরাফেরা করছিল। যা তার নজরে আসতেই সেটার ছবি শেয়ার করে তিনি অনুরাগীদের রিপোর্ট করার অনুরোধ করেন। আর তার কিছুক্ষণের মধ্যেই গায়েব হয়ে যায় স্বস্তিকার আসল প্রোফাইল। অভিনেত্রী মনে করছেন কেউ বা কারা ইচ্ছাকৃতভাবে তাঁকে হয়রান করতেই এমন কাজ করেছেন। তবে তাঁর টিমের লোকজন কাজ করছেন, খুব শীঘ্রই ফেসবুকে ফিরবেন, আশ্বস্ত করেছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। 

আরও পড়ুন-বিশ্বাসঘাতকতা, ছলনা আমার শিক্ষা নয়, এই সন্তানের বাবা আমি নই, মুখ খুললেন নুসরতের স্বামী

তবে স্বস্তিকা দত্তের (Swastika Dutta) ফেসবুক প্রোফাইল উধাও হয়ে গেলেও, তার পেজটি এখনও বর্তমান। প্রসঙ্গত, জি বাংলার 'কি করে বলব তোমায়' ধারাবাহিকের দৌলতে অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এখন টেলিপর্দার বেশ পরিচিত মুখ। এই ধারাবাহিকে 'রাধিকা'র ভূমিকায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.