কঙ্গনার বিরুদ্ধে 'কালো জাদু'-র অভিযোগের পর অভিনেত্রীর প্রাক্তন কি করছেন জানেন!

 বার বার মানসিকভাবেও অধ্যায়নের উপর অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ করেন অভিনেতার বাবা শেখর সুমন

Updated By: Sep 14, 2019, 11:07 AM IST
কঙ্গনার বিরুদ্ধে 'কালো জাদু'-র অভিযোগের পর অভিনেত্রীর প্রাক্তন কি করছেন জানেন!

নিজস্ব প্রতিবেদন: 'রাজ-দ্য মিস্ট্রি অফ লাইফ'-এ কঙ্গনা রানাওয়াতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। ওই সিনেমার শ্যুটিংয়ের সেট থেকেই নাকি অধ্যায়ন সুমনের সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা রানাওয়াত। যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। অধ্যায়ন সুমনকে হাতের মুঠোয় রাখার জন্য কঙ্গনা নাকি কালো জাদুর দ্বারস্থ হয়েছেন। বার বার মানসিকভাবেও অধ্যায়নের উপর অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ করেন অভিনেতার বাবা শেখর সুমন। ফলে বলিউড 'কুইনের' সঙ্গে অধ্যায়নের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

আরও পড়ুন :  বান্ধবীকে শূন্যে তুলে ধরলেন রোহমান, ভাইরাল বাঙালি অভিনেত্রী সুস্মিতার ভিডিয়ো

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিচ্ছেদের পর তুলি শর্মা নামে এক মডেলের সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যায়ন। সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। তুলি শর্মার সঙ্গে বিচ্ছেদের পর এবার মায়েরা মিশ্রর সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যায়ন। 'স্প্লিটসভিলার' প্রাক্তন প্রতিযোগী মায়েরার সঙ্গে সম্পর্ক নিয়ে আপাতত ভাবনাচিন্তা চলছে অধ্যায়নের পরিবারে।

আরও পড়ুন : চেন্নাইয়ের সমুদ্র সৈকতে যেন ঝড় তুললেন অঙ্কিতা
জানা যাচ্ছে, গণেশ চতুর্থীতে মায়েরা মিশ্রকে নিজের বাড়িতে নিয়ে যান অধ্যায়ন। বাবা, মায়ের সঙ্গেও পরিচায় করিয়ে দেন 'লেডিলাভের'। ছেলের পছন্দে নাকি সিলমোহর বসিয়েছে শেখর সুমনের পরিবার। অন্যদিকে মায়েরা মিশ্রর বাড়ির লোকজনও নাকি মেয়ের পছ্ন্দ নিয়ে বেশ খুশিই হয়েছেন। যদিও অধ্যায়ন এবং মায়েরা কবে গাঁটছড়া বাঁধছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি স্পষ্টভাবে।

.