Kareena-কে নিয়ে সইফের বড় সিদ্ধান্ত, প্রকাশ্যে আসতেই গুঞ্জন

সইফ খোলাখুলি সবকিছু জানিয়ে দেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 9, 2021, 04:54 PM IST
Kareena-কে নিয়ে সইফের বড় সিদ্ধান্ত, প্রকাশ্যে আসতেই গুঞ্জন
সইফ, করিনা

নিজস্ব প্রতিবেদন : ​আদিপুরুষ-এ লঙ্কেশের ভূমিকায় অভিনয় করবেন সইফ আলি খান। গত ৩-৪ মাস ধরে আদিপুুরুষের জন্য সইফ নিজেকে তৈরি করছেন। আদিপুরুষের জন্য নিজেকে তৈরি করলেও, পিতৃত্বকালীন ছুটি কাটানোর পর তবেই ফের শ্যুটিং শুরু করবেন সইফ। এমন খবরই পাওয়া যাচ্ছে।

পরিচালক ওম রাউতের সিনেমা আদিপুরুষ নিয়ে বর্তমানে ব্যস্ত সইফ আলি খান। এমন খবর প্রকাশ্যে আসার পর এবার জানা যাচ্ছে, করিনা (Kareena Kapoor Khan) দ্বিতীয়বার মা হওয়ার পর অর্থাত তাঁর পিতৃত্বকালীন ছুটি শেষ হলে তবেই ফের শ্যুটিং শুরু করবেন অভিনেতা। মার্চ মাসের পর সইফ ফের শ্যুটিং শুরু করবেন বলে খবর। 

আরও পড়ুন : বাংলাদেশ থেকে ফিরে মেয়েকে নিয়ে সিকিমে পাড়ি Mithila-র, দেখুন

প্রসঙ্গত, আদিপুরুষে (Adipurush) রাবণের ভূমিকায় অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali khan)। যা নিয়ে সম্প্রতি বিতর্কিত মন্তব্য করতে দেখা যায় সইফকে। তিনি বলেন, লঙ্কেশ আসলে দয়ালু মানুষ ছিলেন। সেই ছবি এবার প্রকাশ্যে আনা হতে পারে বলে মন্তব্য করেন সইফ। অভিনেতার কথায় জোরদার বিতর্ক শুরু হয়ে যায়। সইফ কেন রাবণকে নিয়ে এই ধরনের মন্তব্য করে হিন্দুদের ভাবাবেগে আঘাত করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এমনকী, সইফ যেন নিজের ধর্ম নিয়ে থাকেন। হিন্দুদের ধর্ম নিয়ে আলটপকা মন্তব্য করার কোনও যুক্তি নেই বলে স্পষ্ট করেন মুকেশ খান্না। 

আরও পড়ুন : ঠাকুমা Sharmila-র সঙ্গে কেমন সম্পর্ক, কী বললেন Sara Ali Khan

রাবণকে নিয়ে সইফের মন্তব্য প্রকাশ্যে আসার পর যখন বিতর্ক শুরু হয়, সেই সময় পালটা মুখ খোলেন সইফ আলি খান। তিনি বলেন, তাঁর বক্তব্যের ভুল অর্থ করা হচ্ছে। কাউকে আগাত করার জন্য তিনি কোনও মন্তব্য করেননি বলে স্পষ্ট জানান সইফ।

.