নেহার 'হুমকি'-তে ভোল পাল্টালেন হিমাংশ! কী বললেন গায়িকার প্রাক্তন বন্ধু

নেহার স্টেটাসের পরই ফের সরব হন হিমাংশ কোহলি 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 21, 2020, 12:22 PM IST
নেহার 'হুমকি'-তে ভোল পাল্টালেন হিমাংশ! কী বললেন গায়িকার প্রাক্তন বন্ধু

নিজস্ব প্রতিবেদন: হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর থেকেই প্রাক্তন বন্ধুকে নিয়ে একের পর এক বিস্ফোরণ করছেন নেহা কক্কর। কখনও সম্পর্কে থাকাকালীন হিমাংশ তাঁকে সময় দেননি বলে অভিযোগ করেন নেহা আবার কখনও হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর আত্মহত্যা করবেন বলেও একবার তাঁর মনে চিন্তাভাবনা এসেছিল বলে মন্তব্য করেন গায়িকা।বিচ্ছেদ নিয়ে বলিউডের জনপ্রিয় গায়িকার একের পর এক বিস্ফোরণের পর সম্প্রতি মুখ খোলেন হিমাংশ কোহলি।

আরও পড়ুন : 'তোমার বাবা, মা, বোন কী করেছে মনে নেই! সব বলে দেব', প্রাক্তন বন্ধু হিমাংশকে সাবধান করলেন নেহা
তিনি বলেন, বিচ্ছেদ নিয়ে সবাই নেহার কথা শুনছেন। তাঁর কথা কেউ শুনতেই চাইছেন না। নেহা নিজের ইচ্ছায় সম্পর্ক থেকে দূরে সরে গিয়েছেন বলে পালটা দাবি করেন হিমাংশ। যার উত্তরে নেহা বলেন, বেহারা সাজার চেষ্টা যেন হিমাংশ না করেন। তাঁর বাবা, মা, বোন নেহাকে কী বলেছেন এবং তাঁর সঙ্গে কী করেছেন, সব তিনি ফাঁস করে দেবেন বলেও জানান নেহা। পাশাপাশি হিমাংশ যেন তাঁর নাম ব্যবহার করে জনপ্রিয়তা পাওয়ার চেষ্টা না করেন, সে বিষয়েও হিমাংশকে সাবধান করে দেন নেহা।

আরও পড়ুন : ভুল তথ্য ছড়ানোয় বিষাক্ত হয়ে যাচ্ছে ব্যক্তিগত জীবন, নেহার সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন হিমাংশ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রাক্তন বন্ধুর ওই সাবধান বাণী শোনার পরই কি নতুন করে স্টেটাস দিলেন হিমাংশ কোহলি! সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস দেন হিমাংশ। যেখানে তিনি নিজের জীবন নিয়ে খুশি বলে দাবি করেন। শুধু তাই নয়, নিজেকে খুিশ রাখতে কারও জন্য নয়, নিজেকে নিজেই খুশি রাখুন বলেও জানান হিমাংশ।

.