Sabyasachi Chowdhury | Payel Dey: ঐন্দ্রিলা নেই! ফের কাজে সব্যসাচী, আবার জুটি পায়েল...

Sabyasachi Chowdhury-Payel Dey Upcoming Series :  শেষবার 'রামপ্রসাদ' ধারাবাহিকে একসঙ্গে দেখা যায় সব্যসাচী চৌধুরী এবং পায়েল দেকে। এপ্রিল মাসের শেষেই এই ধারাবাহিক। এর পরে নতুন ওয়েব সিরিজে আবারও দেখা যেতে চলেছে সব্যসাচী ও পায়েলকে।  

Updated By: Jun 21, 2024, 04:55 PM IST
Sabyasachi Chowdhury | Payel Dey: ঐন্দ্রিলা নেই! ফের কাজে সব্যসাচী, আবার জুটি পায়েল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বামাখ্যাপা' দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন সব্যসাচী চৌধুরী। কাছের মানুষ ঐন্দ্রিলার প্রয়াণের পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তাঁর বন্ধু- প্রেমিক সব্যসাচী। মাঝে কিছুদিনের বিরতি নিয়েছিলেন কাজ থেকেও। এরপর সাধক রামপ্রসাদ রূপে ছোট পর্দায় ফেরেন পর্দার বামাখ্যাপা।  

'রামপ্রসাদ' ধারাবাহিকে একসঙ্গে দেখা যায় সব্যসাচী চৌধুরী এবং পায়েল দেকে। 'মা কালী'র চরিত্রে অভিনয় করেছিলেন পায়েল দে। 'রামপ্রসাদ'-এর চরিত্রে দেখা গিয়েছিল সব্যসাচী চৌধুরীকে। এপ্রিল মাসের শেষেই এই ধারাবাহিক। এর পরে নতুন ওয়েব সিরিজে আবারও দেখা যেতে চলেছে সব্যসাচী ও পায়েলকে।

ধারাবাহিকের পর 'ন্যাড়া ছাদের গপ্পো' ইউটিউব চ্যানেলে গল্প পাঠ করেছেন পায়েল, এই বিশেষ কাজের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সব্যসাচী চৌধুরী নিজেও। এবার স্বাধীনভাবে নিজেদের কাজ শুরু করলেন সব্যসাচী ও পায়েল। তাঁদের এই কাজে যুক্ত রয়েছেন টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীরা। সাধারণত এখানে নানা গল্প নিয়ে পডকাস্ট শো হয় এই চ্যানেলে।

আরও পড়ুন:Shatrughan Sinha | Sonakshi-Zaheer Wedding: বিতর্কে জল ঢেলে হবু জামাই জাহিরের পাশে শত্রুঘ্ন, ভাইরাল ভিডিয়ো...

শোনা যাচ্ছে, ইতিমধ্যেই শ্যুটিং হয়ে গিয়েছে এই বিশেষ ওয়েব সিরিজের। স্বাধীন কাজ হওয়ায় অনেক কষ্ট করে হলেও দারুণ ভাবে সম্পূর্ণ হয়েছে সবকিছু। তবে কোথায় দেখা যাবে এই ওয়েব সিরিজ? তা এখনও জানা যায়নি। 

এর আগে সব্যসাচী চৌধুরীকে 'ভাগাড়' ওয়েব সিরিজে দেখেছেন দর্শকেরা। অন্যদিকে পায়েল দে'কে দেখা গিয়েছে 'ইন্দু' এবং 'গোরা' ওয়েব সিরিজে। তবে প্রথমবার এই দুই তারকাকে একই ওয়েব সিরিজে দেখতে চলেছেন দর্শক। বেশ কিছুদিনের বিরতি নিয়ে 'রামপ্রসাদ' ধারাবাহিকে কাজ শুরু করেন সব্যসাচী, তবে এই ধারাবাহিক শেষ হওয়ার পর 'ন্যাড়া ছাদের গপ্পো' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা, নানান ধরনের নতুন কাজ করছে এই দল। তার মধ্যেই অন্যতম এই নতুন ওয়েব সিরিজের কাজ। তবে এই কাজ নিয়ে বিস্তারিত জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

আরও পড়ুন:Mirzapur 3: মির্জাপুরের মহাসংগ্রাম! ট্রেলার জুড়ে আলি ফজল, গদি হারালেন পঙ্কজ ত্রিপাঠী?

প্রসঙ্গত, সব্যসাচীকে ছোট পর্দায় দারুণ জনপ্রিয়তা পান 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকের মাধ্যমে। এরপর 'ভাগাড়' ওয়েব সিরিজে তিনি ছিলেন মুখ্য চরিত্রে। এই সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলাও। তবে একে অপরের বিপরীতে দেখা যায়নি তাঁদের। মাঝে কার্যত ঝড় বয়ে গেছে সব্যসাচীর জীবনে। নিজেকে বেশ কিছু দিন সকলের আড়ালে রেখেছিলেন তিনি। তবে এবার ধীরে ধীরে ছন্দে ফেরেন অভিনেতা। সাধক রামপ্রসাদ রূপে অভিনেতাকে দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.