ভোটপর্ব মিটিয়ে ছেলের কাছে ফিরলেন Raj, মা কাছে নেই, বাবাকে পেয়ে খুশি ইউভান

ভোট শেষ করে রাজ ফিরলেন আরবানার ফ্ল্যাটে। খুশি ইউভান।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 23, 2021, 09:17 PM IST
ভোটপর্ব মিটিয়ে ছেলের কাছে ফিরলেন Raj, মা কাছে নেই, বাবাকে পেয়ে খুশি ইউভান

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের ভোটপর্ব মিটিয়ে আরবানায় ফিরেছেন রাজ চক্রবর্তী (Raju Chakraborty)। সারাদিন বুথে বুথে ঘুরেছেন প্রার্থী। এই সিট তিনি জিতছেন, একশ শতাংশ কনফিডেন্ট সফল পরিচালক। এবার ঘরের ছেলে ঘরে ফিরল। এতদিন ব্যারাকপুরেই থাকছিলেন তিনি। ভোট শেষ করে তিনি ফিরলেন আরবানার ফ্ল্যাটে। ছোট্ট ইউভান একা, মা অর্থাৎ শুভশ্রী করোনা আক্রান্ত। এতদিন ঠাকুমা ও ন্যানির কাছেই থাকছিল ইউভান। 

আরও পড়ুন:তিনটি বাড়ি, ৭০ লক্ষের কাছাকাছি ঋণের বোঝা রুদ্রনীলের

বাবাকে পেয়ে হাসি ফুটেছে ইউভানের মুখে। ছোট্ট ইউভানকে ছেড়ে থাকতে কষ্ট হচ্ছিল খুব। তাই সারাটা দিন ইউভানকে সঙ্গে নিয়ে থাকলেন। ইউভানকে দুটি ঝুঁটি বেঁধে কোলে তুলে নিলেন রাজ। সেলফি তুলেছেন বাবা-ছেলে। শুভশ্রী (Subhashree Ganguly) দুজনকেই মিস করছেন, এই ছবি নিশ্চই তাকেই পাঠিয়েছেন রাজ। এই ছবি পোস্ট করে অনেকদিন পর আরবানায় সন্ধে কাটাচ্ছেন রাজ। লিখলেন গুড আফটারনুন। দুপুরে নিজের একটা সেলফি পোস্ট করে লিখেছিলেন RELAXED। ভোট পর্ব মেটায় স্বস্তিতে আপাতত পরিচালক।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty

আরও পড়ুন:মানুষের পাশে Srijit, Swastika, Birsa-রা

বারাকপুর ভোটপর্ব মেটার পর ভোট ক্যাম্পেনে যাওয়ার কথা ছিল রাজের। নির্বাচন কমিশন সব প্রচার বন্ধ করে দেওয়ায় তাঁকে প্রচারে যেতে হচ্ছে না। ফলে ইউভানকেই পুরো সময়টা দিচ্ছেন রাজ চক্রবর্তী। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে দুজনকে জয়েন করবেন শুভশ্রী।

.