এবার ‘আত্মনির্ভর’ হওয়ার ডাক দেবের

বাংলার সব রাজনীতিবিদদের উপর ক্ষোভ উগড়ে দেন অভিনেতা-সাংসদ।

Updated By: Apr 23, 2021, 09:05 PM IST
এবার ‘আত্মনির্ভর’ হওয়ার ডাক দেবের

নিজস্ব প্রতিবেদন- টুইটে ‘রাজনীতিবিদ’ খোঁচার পর এবার ‘আত্মনির্ভর’ খোঁচা দেবের। নিজের টুইটার হ্যান্ডেলে অভিনেতা-সাংসদ জানালেন, তিনি আর কোনও জনসভা বা প্রচার করবেন না। করোনা আবহে তাঁর বাকি সব রাজনৈতিক জনসভা বাতিল করলেন দেব। টুইটে লিখলেন, ‘রাজনৈতিক নেতা না হলে মাস্ক না পরে বাড়ির বাইরে বের হবেন না। তার কারণ আপনারা জানেন’। তার সঙ্গে আরও লিখলেন, সময় এসেছে প্রকৃত অর্থে আত্মনির্ভর হয়ে ওঠার। ব্র্যাকেটে লিখলেন, ‘খোঁচা দিইনি। এটাই রূঢ় বাস্তব। নিজের জীবন নিজে বাঁচান’।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari 

গত ১লা বৈশাখ তাঁর আপকামিং ছবি ‘গোলন্দাজ’-এর ট্রেলার লঞ্চের পর টুইট করেন বিরক্ত অভিনেতা। রাজ্যে নির্বাচনে অংশগ্রহণকারী নেতাদের অসতর্ক আচরণ নিয়ে ক্ষুব্ধ দেব টুইট করে লেখেন, ‘প্রয়োজন না হলে বাড়ির বাইরে বেরোবেন না, মাস্ক পরবেন যদি অবশ্য আপনি রাজনীতিবিদ না হন।’ কোভিডের বাড়বাড়ন্তের সঙ্গে সঙ্গেই নিজে সব প্রচারে গেছেন মাস্ক পরে, জনসভায় দর্শকদের মাস্ক পরতে বাধ্য করেছেন। এমনও বলেছেন, ‘কোনও রাজনৈতিক জনসভা, রোড শো বা জমায়েতেই যাওয়ার কোনও দরকার নেই।‘

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari

আরও পড়ুন:  তিনটি বাড়ি, ৭০ লক্ষের কাছাকাছি ঋণের বোঝা রুদ্রনীলের

এবার একধাপ এগিয়ে তিনি ‘আত্মনির্ভর’ হওয়ার ডাক দিলেন। কারণ, রাজ্যে দৈনিক সংক্রমণ প্রায় ১৩ হাজারের কাছে পৌঁছে গেছে। তাই ‘আপনি বাঁচলে বাপের নাম’, মনে করালেন দেব।  

.