পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!

শাহরুখ খানই রক্ষা করেন রাইয়ের ম্যানেজার অর্চনা সদানন্দকে 

Updated By: Nov 4, 2019, 01:49 PM IST
পুড়েছে শরীরের ১৫%, ম্যানেজারকে হাসপাতালে রেখেই রোমে পাড়ি ঐশ্বর্যের!

নিজস্ব প্রতিবেদন : চর্ম প্রতিস্থাপনের পর আপাতত স্থীতিশীল ঐশ্বর্য রাই বচ্চনের ম্যানেজার অর্চনা সদানন্দ। চর্ম প্রতিস্থাপনের পর কয়েকটা দিন কাটলেও, এখনও হাসপাতালেই রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনের ম্যানেজার।

আরও পড়ুন  : সিগারেটের ধোঁয়াতেও ছড়ায় দূষণ, দিল্লিতে মাস্ক পরায় কটাক্ষ প্রিয়াঙ্কাকে
জানা যাচ্ছে, ডান পায়ের ১৫ শতাংশ অংশ পুড়ে গিয়েছে রাইয়ের ম্যানেজার অর্চনা সদানন্দের। শরীরের ১৫ শতাংশ অংশ পুড়ে যাওয়ার পরই তাঁর চর্ম প্রতিস্থাপন করা হবে বলে সিদ্ধান্ত নেন চিকিতসকরা। মুম্বইয়ের নানাবতী হাসপাতালেই অর্চনা সদানন্দের চিকিতসা চলছে বলে খবর। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই সময় করে অর্চনার খোঁজ নিচ্ছেন শাহরুখ খান।
এদিকে নানাবতী হাসপাতালে যখন অর্চনার চিকিতসা চলছে, সেই সময় রোমে বেড়াতে যান ঐশ্বর্য রাই বচ্চন। জন্মদিন উপলক্ষেই স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে রোমে পাড়ি দেন রাই। জন্মদিন পালন করে রবিবার মুম্বইতে ফেরেন  জুনিয়র বচ্চন এবং ঐশ্বর্য। 

আরও পড়ুন : 'সবে উঠলেন', বিছানা থেকেই অগ্নিদেবের সঙ্গে ছবি শেয়ার করলেন সুদীপা
দীপাবলি পার্টিতে যখন বচ্চন বাড়ি তারকাদের চমকে ভাসছে, সেই সময় আচমকাই অর্চনা সদানন্দের লেহঙায় আগুন ধরে যায়। অর্চনার লেহঙায় আগুন লাগার পর পরই তাঁর কাছে দৌঁড়ে যান শাহরুখ খান। নিজের জ্যাকেট জড়িয়ে দেন অর্চনার গায়ে। ফলে কিং খানের প্রশংসা শুরু করে দেন নেটিজেনরা। ঐশ্বর্যের ম্যানেজারকে বিপদ থেকে রক্ষা করায় শাহরুখকে হিরো বলে সম্মোধন করেন সলমন খানও।

আরও পড়ুন : বয়স বাড়ল আরও এক বছর, জন্মদিনে ঐশ্বর্যকে ভালবাসায় ভরিয়ে দিলেন অভিষেক
অন্যদিকে শাহরুখ নন, ঐশ্বর্যই আসল হিরো বলে দাবি করে অর্চনার পরিবার। তাদের দাবি, অর্চনা সদানন্দের লেহঙায় আগুন ধরে গেলে, ঐশ্বর্য প্রথমে ছুটে যা ন তাঁর কাছে। শুধু তাই নয়, অর্চনার যাতে ক্ষতি না হয়, তার জন্য উপায়ন্তর না দেখে, নিজের হাত দিযেই আগুন নেভাতে শুরু করেন ঐশ্বর্য রাই বচ্চন। যদিও শাহরুখ বা ঐশ্বর্য এ বিষয়ে একনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

.