তাঁর প্রাক্তনকে কেন জড়িয়ে ধরলেন অভিষেক? স্বামীর উপর বেজায় চটলেন ঐশ্বর্য!

প্রকাশ্যে মুখ খোলেননি ঐশ্বর্য

Updated By: Sep 16, 2019, 07:45 PM IST
তাঁর প্রাক্তনকে কেন জড়িয়ে ধরলেন অভিষেক? স্বামীর উপর বেজায় চটলেন ঐশ্বর্য!

নিজস্ব প্রতিবেদন: বিবেক ওবেরয়কে কেন আলিঙ্গন করেছেন? কেন তাঁর সঙ্গে কুশল বিনিময় করলেন? বিবেককে 'হেলো' বলে তো সেখান থেকে সরে যাওয়া যেত। তাহলে কেন বিবেককে জড়িয়ে ধরে তাঁর সঙ্গে কুশল বিনিময় করলেন অবিষেক বচ্চন? সম্প্রতি নাকি স্বামীর বিরুদ্ধে এভাবেই ফুঁসে উঠেছেন রাই সুন্দরী। যদিও বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চনের কুশল বিনিময় করা নিয়ে সংবাদমাধ্যমে যতই হইচই শুরু হোক না কেন, এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবার।

আরও পড়ুন : 'হাওয়াস কে দেবতা' বলে অশ্লীল আক্রমণ অক্ষয় কুমারকে, দেখুন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি পি ভি সিন্ধুর সম্মান প্রদান অনুষ্ঠানে বাবা সুরেশ ওবেরয় এবং স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গে সামনাসামনি দেখা হলে, তাঁদের সঙ্গে কথা বলেন অভিষেক বচ্চন। এমনকী, সুরেশ ওবেরয়ের সঙ্গেও কুশল বিনিময় করেন অমিতাভ বচ্চন। ওই ছবি এবং ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই নাকি চটে গিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রাক্তন বন্ধু বিবেক ওবেরয়ের সঙ্গে  স্বামী অভিষেকের ওই ছবি দেখে বহু বচ্চন একেবারেই খুশি নন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : স্ত্রী ঐশ্বর্যের প্রাক্তন প্রেমিককে জড়িয়ে ধরলেন অভিষেক, দেখুন ভিডিয়ো
সলমন খানের সঙ্গে বিচ্ছেদের পর বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই বচ্চন। ওই সময় প্রকাশ্যে বিবেক হুমকিও দেওয়া হয় বলে সলমনের বিরুদ্ধে অভিযোগ করেন ঐশ্বর্য রাইয়ের প্রাক্তন বন্ধু। যদিও বিবেকের সঙ্গে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। বিবেকের সঙ্গে বিচ্ছেদের পরই অভিষেক বচ্চনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

.