close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'হাওয়াস কে দেবতা' বলে অশ্লীল আক্রমণ অক্ষয় কুমারকে, দেখুন

হাজির হন অক্ষয়ের ভক্তরা 

Updated: Sep 16, 2019, 05:07 PM IST
'হাওয়াস কে দেবতা' বলে অশ্লীল আক্রমণ অক্ষয় কুমারকে, দেখুন

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় নন তিনি। কানাডার বাসিন্দা হয়ে অক্ষয় কুমার বলিউডের একাধিক অভিনেত্রীর  শ্লীলতাহানি করেছেন (সম্প্রতি বেশ কিছু জায়গায় দাবি করা হয়, অক্ষয় কুমার ভারতীয় নন। কানাডায় জন্ম বলে তাঁকে কানাডার বাসিন্দা বলে দাবি করা হয়)। 

আরও পড়ুন : 'বাথরুম ভিডিয়ো' শেয়ার করলেন শ্বেতা তিওয়ারির মেয়ে পলক, দেখুন
সম্প্রতি বেশ কয়েকটি ট্যুইটার হ্যান্ডেলে অক্ষয় কুমারের ছবি দিয়ে তাঁকে 'হাওয়াস কে দেবতা' বলে অশ্লীল আক্রমণ করা হয়। এমনকী, মৌনি রয়, সোনাক্ষী সিনহার সঙ্গে ছবি দিয়ে আক্রমণ করা হয়। শুধু তাই নয়, অক্ষয় কুমার রবিনা ট্যান্ডন, শিল্পা শেঠি, রেখা, প্রিয়াঙ্কা চোপড়া, ওয়াহিদা রহমান, জায়রা ওয়াসিম, কিয়ারা আদবানির শ্লীলতাহানি করেন বলে অভিযোগ করা হয় 'দ্য লাস্ট ওয়াচ' নামে একটি ট্যুইটার হ্যান্ডেল থেকে। শুধু তাই নয়, অক্ষয় কুমারকে এবার দেশ থেকে বের করে দেওয়ার সময় এসেছে বলেও আক্রমণ করা হয়। পাশাপাশি অক্ষয় কুমার তাঁর শাশুড়ি ডিম্পল কপাডিয়ারও শ্লীলতাহানি করেছেন বলে অশ্লীল আক্রমণ করা হয় বলিউড অভিনেতাকে। 

 

তবে সময় মতো অক্ষয় কুমারের ভক্তরা ট্যুইটারে হাজির হয়ে তাঁকে উদ্ধার করেন। অক্ষয় কুমার 'ভারতের বীর' বলে তাঁর ভক্তরা পালটা ট্রেন্ড শুরু করে দেন। তবে বলিউড অভিনেতাকে আক্রমণ, পালটা আক্রমণের বিষয়টি নিয়ে জোর জলঘোলা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল সাইটে। বিষয়টি নিয়ে মুখ খোলেননি অক্ষয় কুমার।