বাদশাহো ফিল্মের সবাইকে নিজের মনের মাঝে রেখে দিলেন ইলিয়ানা

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ এখন খুব খুশি। তার কারণ, আপকামিং ফিল্ম বাদশাহো। এই বাদশাহো ফিল্মে তিনি অভিনয় করেছেন অজয় দেবগনের সঙ্গে। তিনি এবং অজয় দেবগন ছাড়াও বাদশাহো ফিল্মে রয়েছেন বিদ্যুত্‍ জামাল, এমরান হাসমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্রর মতো তারকারা। বাদশাহো টিমের সকলের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে রুস্তম অভিনেত্রীর। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় অজয় দেবগনের সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন।

Updated By: Mar 6, 2017, 03:53 PM IST
বাদশাহো ফিল্মের সবাইকে নিজের মনের মাঝে রেখে দিলেন ইলিয়ানা

ওয়েব ডেস্ক: বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ এখন খুব খুশি। তার কারণ, আপকামিং ফিল্ম বাদশাহো। এই বাদশাহো ফিল্মে তিনি অভিনয় করেছেন অজয় দেবগনের সঙ্গে। তিনি এবং অজয় দেবগন ছাড়াও বাদশাহো ফিল্মে রয়েছেন বিদ্যুত্‍ জামাল, এমরান হাসমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্রর মতো তারকারা। বাদশাহো টিমের সকলের সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে রুস্তম অভিনেত্রীর। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় অজয় দেবগনের সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন।

আরও পড়ুন নিজের বায়োপিক নিয়ে কোনও চাপে নেই সঞ্জয় দত্ত, কেন?

ছবিটি পোস্ট করে ইলিয়ানা ডিক্রুজ লিখেছেন, 'বাদশাহো আমার কাছে খুব স্পেশাল। বলা ভালো, কোনও তুলনাই চলে না। বুঝতেই পারলাম না, কীভাবে পুরো ফিল্মের কাজ শেষ করে ফেললাম। বাদশাহো টিমের সকলেই খুব ভালো। প্রত্যেকে আমার মনের মাঝে জায়গা করে নিয়েছে।' প্রসঙ্গত, বাদশাহো সিনেমার পরিচালক মিলন লুথরিয়া। এবং প্রযোজক ভূষণ কুমার। সাতের দশকের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই সিনেমা। বাদশাহো রিলিজ করবে চলতি বছরের ১ সেপ্টেম্বর।

আরও পড়ুন  তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানের পোস্টার রিলিজ হল

.