বরুণ-আলিয়ার পরবর্তী ছবি ‘বদ্রীনাথ কি দুলহনিয়ায়’ হোলির গান

আবার যেন বলিউডে ফিরে আসছে হোলির গানের রমরমা। হোলির উইকএন্ডে রিলিজ হতে চলেছে বরুণ-আলিয়ার পরবর্তী ছবি বদ্রীনাথ কি দুলহনিয়া। বরুণ চান, তাঁর নতুন ছবির হোলি সং হয়ে উঠুক এবার গোটা দেশের হোলি থিম সং।

Updated By: Mar 6, 2017, 03:50 PM IST
বরুণ-আলিয়ার পরবর্তী ছবি ‘বদ্রীনাথ কি দুলহনিয়ায়’ হোলির গান

ওয়েব ডেস্ক: আবার যেন বলিউডে ফিরে আসছে হোলির গানের রমরমা। হোলির উইকএন্ডে রিলিজ হতে চলেছে বরুণ-আলিয়ার পরবর্তী ছবি বদ্রীনাথ কি দুলহনিয়া। বরুণ চান, তাঁর নতুন ছবির হোলি সং হয়ে উঠুক এবার গোটা দেশের হোলি থিম সং।

হোলির মত এমন এক রঙীন ঝলমলে উত্‍সবকে কেনই বা হাতছাড়া করবে বলিউড। পর্দা জুড়ে আবির আর পিচকারি হাতে রং ছেটানো যে কোনও ক্যানভাসকেই মনোরম করে তুলতে পারে। নায়িকাদের রঙে আধভেজা শরীর বা আবির রাঙানো মুখ হলে দর্শক টানবার শিওর শট কনসেপ্ট। তাই সদ্য রিলিজ হওয়া প্রায় সব ছবিতেই থাকছে হোলির গান। যেমন, বদ্রীনাথ কি দুলহনিয়া। ছবির টাইটেল ট্র্যাক বের হয় প্রথমেই। আর সেটাই হোলির গান। এবছর গোটা দেশ তাঁদের গানেই রঙে ভাসুক, এমনই আবদার ছবির নায়ক বরুণ ধাওয়ানের।

হোলি সংয়ের এই ট্রেন্ডটা ফিরে এল অয়ন মুখার্জি নির্দেশিত ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবি থেকে। রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোনের বালম পিচকারি মাতিয়ে দিয়েছিল যুবসমাজকে। আবার সদ্য প্রকাশিত জলি এল এল বি টু-র অত্যন্ত গুরুত্বপূর্ণ দৃশ্য বাঁধা হয় হোলির গান দিয়ে। অক্ষয়কুমার-হুমা কুরেশি-র কেমিস্ট্রিতে উতরে যায় সেই গানটিও। এবার আসর জমানোর পালা বদ্রী আর তার কনের। এই হোলি কি কাটবে তাদের রং-ভরা রসায়নে?