Singham Again: 'অজয়-রণবীর-দীপিকা-টাইগার' ট্রেলারেই ছক্কা হাঁকালো 'সিংঘম অ্যাগেইন'

 ১০ বছর পর মুক্তি পেতে চলেছে 'সিংঘাম অ্যাগেইন'।

Updated By: Oct 7, 2024, 06:21 PM IST
Singham Again: 'অজয়-রণবীর-দীপিকা-টাইগার' ট্রেলারেই ছক্কা হাঁকালো 'সিংঘম অ্যাগেইন'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সিংঘাম' বলতেই বুঝি ভরপুর অ্যাকশন। ইতিমধ্যে মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেইলার। ২০১১ সালে মুক্তি পায় 'সিংঘাম'। বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে 'সিংঘাম রিটার্নস'। এবার ১০ বছর পর মুক্তি পেতে চলেছে 'সিংঘাম অ্যাগেইন'।

আরও পড়ুন: টাইগারে কামাই কিচ্ছু নয়! সলমানের বিগ বসের মাইনে জানলে চোখ কপালে উঠবে...

ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার, যা মাত্র পাঁচ মিনিটের। প্রচারের শুরু থেকেই অ্যাকশন এছাড়াও রয়েছে একাধিক চমক। বাজিরাও সিংহমের স্ত্রী অবনীর ভূমিকায় দেখা যাবে করিনা কপূর খান-কে, যাঁকে অপহরণ করা হয়। স্ত্রীকে উদ্ধার করতেই এ বার অজয়ের নতুন অভিযান। পরিচালক সমকালের প্রেক্ষাপটে 'রামায়ণ'-এর মূল স্বর রয়েছে গল্পের মধ্যে,এসেছে শ্রীলঙ্কার প্রসঙ্গও। বাজিরাও যদি রামচন্দ্র হন,সেখানে টাইগারের চরিত্রকে লক্ষণ হিসাবে তুলে ধরা হয়েছে। হনুমানের সঙ্গে তুলনা করা হয়েছে 'সিম্বা' রণবীর সিংহকে। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির খল চরিত্র রয়েছেন অর্জুন কপূর। তাঁকে 'রাবণ' বলেই উল্লেখ করা হয়েছে প্রচারের ঝলকে। জ্যাকি শ্রফের চরিত্র রয়েছে রহস্যে ঘেরা। দীপিকা রয়েছে 'লেডি সিংঘাম'-এর ভূমিকায়। এই প্রথম কোনও মহিলা পুলিসের চরিত্রকে নিয়ে এলেন রোহিত। ভরপুর অ্যাকশনের পাশাপাশি রণবীরের কমেডি ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছে,তা সহজেই অনুমান করা যায়। সব শেষে দেখা মেলে 'সূর্যবংশী' অক্ষয় কুমারের। ১লা নভেম্বর ২০২৪ ছবিটি মুক্তি পেতে চলেছে। 'সিংঘাম অ্যাগেইন' মুক্তির দিনই মুক্তি পাচ্ছে কাতৃক আরিয়ান, বিদ্য়া বালান,তৃপ্তী দামড়ি অভিনীত ভুল ভুলাইয়া ৩।  

আরও পড়ুন:'আমার মন মানে না' সাড়া ফেলেছে পুজোর নতুন গানে নতুন প্রোজেক্ট...

২০২৩ সালে, রোহিত শেট্টি বলেছিলেন যে 'সিংঘাম এগেন'-এ দীপিকাকে প্রধান চরিত্রদের একজন হিসাবে দেখা যাবে। তিনি বলেছিলেন, “তিনি একজন নায়কের মতো এবং আমরা এটি নিয়ে যা করছি তা হল আমরা তার গল্প নিয়ে এগোব। আমরা এমন একটি ফিল্ম বানাবো যেখানে শুধুমাত্র দীপিকা থাকবে…এটি তাঁর গল্প হবে… সূর্যবংশী, সিংহম এবং সিম্বার মতো, চলচ্চিত্রগুলি ইতিমধ্যেই তৈরি করা হয়েছিল এবং লোকেরা সেগুলি সম্পর্কে জানত কিন্তু সিংঘমের সঙ্গে আমরা আবার এই চরিত্রগুলির সঙ্গেও পরিচয় করিয়ে দিচ্ছি এবং তারপরে আমরা তাঁদের গল্প আলাদা ভাবে বলব৷ "

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.