আসছে ‘জলি এলএলবি থ্রি’, অক্ষয় নাকি আরশাদ? জানুন কে থাকছেন মুখ্য চরিত্রে

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি আসতে চলেছে ‘জলি এলএলবি থ্রি’। এবার মুখ্য চরিত্রে কে থাকতে চলেছেন? অক্ষয় কুমার নাকি আরশাদ ওয়ার্শি?

Updated By: Nov 20, 2017, 09:26 AM IST
আসছে ‘জলি এলএলবি থ্রি’, অক্ষয় নাকি আরশাদ? জানুন কে থাকছেন মুখ্য চরিত্রে

নিজস্ব প্রতিবেদন: যখন ‘জলি এলএলবি টু’-এ আরশাদ ওয়ার্শিকে সরিয়ে বলিউড খিলাড়ি অক্ষয় কুমারকে কাস্ট করার কথা জানা গিয়েছিল, তখন বহু দর্শকেরই মন খারাপ হয়ে গিয়েছিল। বহু দর্শকই এতে খুশি হননি। কারণ, ততদিনে প্রথম পার্ট ‘জলি এলএলবি’তে জগদীশ ত্যাগীর ভূমিকায় দর্শকরা আরশাদ ওয়ার্শিকে খুবই পছন্দ করে ফেলেছিলেন। এমনকী, ছবি নির্মাতাদের এই সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেছিলেন খোদ আরশাদ ওয়ার্শিও। কিন্তু, যখন ‘জলি এলএলবি টু’ মুক্তি পেল, তখন সকলের মন জয় করে নিলেন জগদীশ্বর মিশ্রা রূপে অক্ষয় কুমার। বক্স অফিসেও দারুণ সাফল্য পায় ‘জলি এলএলবি টু’। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি আসতে চলেছে ‘জলি এলএলবি থ্রি’। এবার মুখ্য চরিত্রে কে থাকতে চলেছেন? অক্ষয় কুমার নাকি আরশাদ ওয়ার্শি?

আরও পড়ুন : আরশি খান থেকে হিনা খান, বিগ বস ১১-র প্রতিযোগীদের আসল বয়স জানুন

সূত্রের খবর, ‘জলি এলএলবি থ্রি’ ছবিতে থাকতে চলেছেন অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্শি দুজনেই। ‘গোলমাল এগেইন’-এর দারুণ সাফল্যের পর যখন আরশাদ ওয়ার্শিকে তাঁর পরবর্তী ছবি প্রসঙ্গে প্রশ্ন করা হয়, তখন তিনি বলেন যে, তিনি গোলমাল, ধামাল, ইশকিয়া, জলি এলএলবি এবং মুন্নাভাই সিরিজের সিক্যুয়েলে কাজ করছেন। পাশাপাশি পরিচালক সুভাষ কাপুরও অক্ষয় কুমারের সঙ্গে ‘জলি এলএলবি থ্রি’ ছবিতে কাজ করছেন।

তাই ‘জলি এলএলবি’-র দর্শকদের মন খারাপ করার আর কোনও কারণই নেই। এবার দুই অভিনেতাকে একে অপরের বিরুদ্ধে কোর্ট রুমে লড়তে দেখা যাবে।

আরও পড়ুন : বিগ বসের পর নতুন রিয়েলিটি শোয়ে ঢিনচ্যাক পূজা