Akshay-Taimur: বড়পর্দায় তৈমুর! করিনাপুত্রের সঙ্গে আগামী ছবির পরিকল্পনা অক্ষয়ের

কবে বড়পর্দায় আসছে তৈমুর?

Updated By: Feb 2, 2022, 07:52 PM IST
Akshay-Taimur: বড়পর্দায় তৈমুর! করিনাপুত্রের সঙ্গে আগামী ছবির পরিকল্পনা অক্ষয়ের

নিজস্ব প্রতিবেদন: জন্ম থেকেই জনপ্রিয়তার শীর্ষে সইফ আলি খান(Saif Ali Khan) ও করিনা কাপুর খানের(Kareena Kapoor Khan) পুত্র তৈমুর আলি খান(Taimur Ali Khan)। ছোট থেকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হাতে হতে পাঁচ বছরেই তার হাবভাব স্টারেদের মতো। এখন ক্যামেরা দেখলেই এগিয়ে আসে তৈমুর। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে যায় তৈমুরের ছবি। তার জনপ্রিয়তা কোনও স্টারের থেকে কম নয়। অপেক্ষা শুধু বড়পর্দায় অভিষেকের। এবার ফ্যানেদের সেই প্রত্যাশা পূরণের পথে অক্ষয় কুমার।

'ম্যায় খিলাড়ি তু আনাড়ি' থেকে শুরু করে 'টাশান', সইফ আলি খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার(Akshay Kumar)। করিনার সঙ্গেও অভিনয় করেছেন 'এতরাজ' ও 'গুড নিউজ' ছবিতে। করিনার দিদি করিশ্মা কাপুরের সঙ্গেও অভিনয় করেছেন তিনি। এমনকী সম্প্রতি 'অতরঙ্গী রে' ছবিতে সইফকন্যা সারা আলি খানের(Sara Ali Khan) সঙ্গে দেখা যায় অক্ষয়কে। এবার পালা তৈমুরের সঙ্গে অভিনয় করার। 

আরও পড়ুন: Sunil Grover: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সুনীল গ্রোভার, সার্জারি হল অভিনেতার

সম্প্রতি টুইঙ্কেল খান্নার(Twinkle Khanna) সঙ্গে এক সাক্ষাৎকারে করিনা বলেন যে, তাঁর যখন ৭৫ বছর বয়স হবে তখনও তিনি অক্ষয়ের সঙ্গে অভিনয় করবেন আর তিনি নিশ্চিত যে তখনই বলিউডে দাপিয়ে বেড়াবেন অক্ষয় কুমার। করিনার এই কথায় টুইঙ্কেল বলেন, অক্ষয় এখনই তৈমুরের সঙ্গে দুই নায়কের ছবি পরিকল্পনা করছেন। তিনি নাকি সেই আইডিয়া শেয়ারও করেছেন স্ত্রী টুইঙ্কেলের সঙ্গে। 

আরও পড়ুন: #Homecoming: শুটিংয়ের তিন দিন আগে প্রযোজক ব্যাকআউট করার পরও জাতীয় স্তরে পৌঁছে গেল বাংলা ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)