নিজস্ব প্রতিবেদন : করণ জোহর কিংবা আদিত্য চোপড়া, কোনও বড় পরিচালক তাঁর সঙ্গে কাজ করতে চান না। বড় পরিচালকরা কোনওভাবেই তাঁদের প্রজেক্টে তাঁকে নিতে চান না। গুড নিউজের প্রমোশনে সম্প্রতি এমনই মন্তব্য করেন অক্ষয় কুমার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : যৌন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব ফেরালে কটূ আক্রমণ রাধিকাকে
তিনি বলেন, বলিউডের সব বড় বড় পরিচালকরা খান-দের সঙ্গে কাজ করতে চান সব সময়। কেউ কেউ আবার কাপুরদের সঙ্গে। তাঁর সঙ্গে কোনও সিনেমা করার কথা জনপ্রিয় পরিচালকরা ভাবেন না। করণ জোহরের মতো পরিচালক তাঁর সিনেমার প্রযোজক হয়ে যান কিন্তু পরিচালনার ক্ষেত্রে কখনও এগিয়ে আসেন না। তবে এতে বড় পরিচালকদের কোনও গলদ তিনি দেখেন না। যাঁরা যোগ্য, তাঁদের নিয়েই বড় পরিচালকরা কাজ করেন। সেই কারণেই বলিউডে নতুন নতুন পরিচালকের সঙ্গে কাজ করতে তিনি অভ্যস্ত বলেও জানান অক্ষয় কুমার।


আরও পড়ুন  : ​বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকীতে সামনে এল নিক-প্রিয়াঙ্কার 'সন্তান'-এর ছবি, দেখুন
তিনি আরও জানান, গুড নিউজ নিয়ে এখনও পর্যন্ত ২১ জন নতুন পরিচালকের সঙ্গে তিনি কাজ করছেন। প্রসঙ্গত করণ জোহরের প্রযোজনায় এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ মেহতা নামে এক নতুন পরিচালক।


আরও পড়ুন  : প্রসব যন্ত্রনায় কষ্ট পাচ্ছেন করিনা, শেয়ার করলেন সেই ভিডিয়ো!
অক্ষয় বলেন, নতুন নতুন পরিচালকরা নিজেদের স্বার্থে কাজ শুরু করেন। সেক্ষেত্রে তিনিও নিজের সবটা নিংড়ে শুরু করে দেন কাজ। যাতে ৬০ শতাংশ কাজ হয়ে যায়। বাকি ৪০ শতাংশ তিনি পরিচালকদের উপর ছেড়ে দেন। পাশাপাশি নতুন পরিচালকরা জানেন, ভাল কাজ না করতে পারলে, তাঁদের কেরিয়ার শেষ হয়ে যাবে। তাই তাঁদের কাজের উপর তিনি চোখ বন্ধ করে ভরসা করেন বলেও জানান অক্ষয় কুমার।
পাশাপাশি তিনি এও বলেন, বড় পরিচালকরা যখন খান কিংবা কাপুরদের সঙ্গে কাজ করেন, তখন তিনি তো আর ঘরে বসে থাকতে পারেন না। সেক্ষেত্রে তাঁকে নিজেকেই নিজের কাজ খুঁজে নিতে হয় বলেও জানান আক্কি। তবে নতুন পরিচালকের ক্ষেত্রে তিনি যেমন চোখ বন্ধ করে ভরসা করেন, তেমনি শুধু গল্প শুনে নেন। চিত্রনাট্য পছন্দ হয়ে গেলেই নতুন পরিচালকদের সঙ্গে তিনি শ্যুটিং ফ্লোরে চলে যান বলেও জানান অক্ষয় কুমার।
সম্প্রতি গুড নিউজের প্রমোশন শুরু করেছেন অক্ষয় কুমার। ধর্মা প্রোডাকশনের ব্যানারে এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান, দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদবানি। গুড নিউজের প্রমোশনের পাশাপাশি বর্তমানে বচ্চন পান্ডে নামে আরও একটি সিনেমার শ্যুটিং অক্ষয় কুমার শুরু করেছেন।