বিয়ে বাড়িতে অক্ষয়ের 'নাগিন ডান্স', ভাইরাল হল ভিডিয়ো

নাগিন ডান্স করতে দেখা যায় অক্ষয় কুমারকে 

Updated By: Dec 3, 2019, 05:28 PM IST
বিয়ে বাড়িতে অক্ষয়ের 'নাগিন ডান্স', ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : সবে সবে মুক্তি পেয়েছে গুড নিউজের ট্রেলার। যেখানে করিনা কাপুর খান, কিয়ারা আদবানি এবং দলজিত সিং দোসাঞ্জের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অক্ষয় কুমার। গুড নিউজের ট্রেলার মুক্তির পর এবার সামনে এল সিনেমার দ্বিতীয় গান 'সওদা খারা খারা'। যেখানে দলজিত এবং কিয়ারার সঙ্গে জমিয়ে নাচতে দেখা যায় আক্কি-কে।

আরও পড়ুন : প্রসব যন্ত্রনায় কষ্ট পাচ্ছেন করিনা, শেয়ার করলেন সেই ভিডিয়ো!
দেখুন সেই ভিডিয়ো...

গুড নিউজের এই গানের দৃশ্য দেখে পৃথক কিছু চোখে পড়ল কি? এই প্রশ্নের উত্তরে অবশ্যই চলে আসবে অক্ষয় কুমারের 'নাগিন ডান্সের' প্রসঙ্গ। যেখানে দলজিত এবং কিয়ারার সঙ্গে নাগিন ডান্স করতে দেখা যায় অক্ষয় কুমার। বলা বাহুল্য, এই গানে অক্ষয়ের আগমণ এবং তাঁর নাগিন ডান্স যেন দলজিত এবং কিয়ারার সমস্ত জৌলুস কেড়ে নিয়েছে।

আরও পড়ুন  :  বিমানবন্দরে নাচছেন কেন কার্তিকের সঙ্গে? 'চিপ' বলে আক্রমণ দীপিকাকে
গুড নিউজের ট্রেলার মুক্তির পর বর্তমানে বচ্চন পান্ডের শ্যুটিংয়ে ব্যস্ত অক্ষয় কুমার। অন্যদিকে, করিনা ব্যস্ত লাল সিং চাড্ডার শ্যুটিংয়ে। এই সিনেমায় আমির খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুর খান-কে। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্য করিনা যেমন পঞ্জাবে রয়েছেন, তেমনি বচ্চন পান্ডের শ্যুটিংয়ের জন্য অক্ষয় কুমার রয়েছেন হায়দরাবাদে।

আরও পড়ুন  :  যৌন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব ফেরালে কটূ আক্রমণ রাধিকাকে
এদিকে কবির সিংয়ে শাহিদ কাপুরের সঙ্গে অভিনয়ের পর কিয়ারা আদবানি নজর কাড়তে শুরু করেছেন দর্শকদের। লাস্ট স্টোরিজে কিয়ারার অভিনয়ের পর কবির সিংয়ে প্রীতির ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন কেড়ে নেন কিয়ারা। এবার দেখ যাক, অক্ষয় কুমার এবং করিনা কাপুরের সঙ্গে গুড নিউজে কতটা টক্কর দিতে পারেন বলিউডের এই অভিনেত্রী।

.