''করোনাকে ভয় পেয়ে নয়, তবে সতর্কতা মেনেই কাজে ফিরতে হবে'' বলছেন অক্ষয়!

 সম্প্রতি সরকারি বিজ্ঞাপনে এমন বার্তাই দিলেন অক্ষয় কুমার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 5, 2020, 06:14 PM IST
''করোনাকে ভয় পেয়ে নয়, তবে সতর্কতা মেনেই কাজে ফিরতে হবে'' বলছেন অক্ষয়!

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই এখনও চলছে। তারই মধ্য়ে ধীরে ধীরে লকডাউন শিথিল হয়ে স্বাভাবিক জীবনে ফিরছে দেশ। তবে ''করোনাকে ভয় পেয়ে নয়, তবে সাবধানতা নিয়েই কাজে ফিরতে হবে''। সম্প্রতি সরকারি বিজ্ঞাপনে এমন বার্তাই দিলেন অক্ষয় কুমার।

জনস্বার্থে প্রচারিত সরকারি বিজ্ঞাপনে অক্ষয়কে বলতে শোনা গেল, ''করোনাকে ভয় পেয়ে নয়, তবে মাস্ক পরে, সামাজিক দূরত্ব বজায় রেখে, মাঝে মধ্যে হাত ধুয়ে নিতে হবে।'' প্রতিবেশী এক ব্যক্তি সঙ্গে বাবলু রূপী অক্ষয়ের সঙ্গে সরপঞ্জির কথোপকথনের মাধ্য়মে উঠে এসেছে এই সচেতনতা প্রচারের বিজ্ঞাপনটি। যেখানে দেখা যাচ্ছে, বাবলু (অক্ষয়) কে বাড়ি থেকে বের হতে দেখে এক সরপঞ্জি তাঁকে সাবধান করছেন। তখন বাবলু (অক্ষয়) বলছেন, করোনাকে আর ভয় লাগে তবে সাবধানতা নিলে এই রোগ থেকে অনেকটাই বাঁচা যাবে। তবে মাস্ক পরে, সামাজিক দূরত্ব বজায় রেখে, মাঝে মধ্যেই হাত ধুয়ে ফেলতে হবে। আর যদি কোনও কারণে রোগ হয়েও যায়, তাহলে চিকিৎসা করাতে হবে। সরকারি হাসপাতালে সমস্ত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা তো কাজ করছেন।' অক্ষয়ের কথা শুনে কাজে বের হন ওই সরপঞ্জি।

আকও পড়ুন-রাজনীতিতে যোগ দিচ্ছেন সোনু সুদ? মুখ খুললেন অভিনেতা

PIB-র টুইটার হ্যান্ডেলে এই বিজ্ঞাপনটি পোস্ট করে লেখা হয়েছে, ''কোভিড১৯ এর বিরুদ্ধে আমাদের লড়াই এখনও শেষ হয়নি। তবে আমাদের আর ভয় পেলে হবে না। সমস্ত সুরক্ষা নিয়ে আমাজের আবার কাজে ফিরতে হবে, স্বাভাবিক জীবনে ফিরতে হবে।''

প্রসঙ্গত, কিছুদিন আগে পরিচালক আর বালকি পরিচালনাতে এই বিজ্ঞাপনেরই শ্যুটিং করতে দেখা গিয়েছিল  অক্ষয়কে। সেসময়ও সমস্ত নিরাপত্তা নিয়েই শ্যুট করেছিলে আক্কি।

আরও পড়ুন-গায়ে হলুদ, বিয়ে থেকে সাধভক্ষণ, নানা অদেখা ছবি শেয়ার করলেন ডিম্পি গঙ্গোপাধ্যায়