গিনেস বুকে ভারত যে কারণে, সেই গল্প নিয়েই তৈরি অক্ষয়ের এয়ারলিফট

অক্ষয় কুমারের ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, কবে মুক্তি পাবে খিলাড়ির নতুন ফিল্ম 'এয়ারলিফট'। ভক্তদের আশা খানিকটাও হলেও পাওয়ায় পরিণত হল। কারণ, মুক্তি পেল এয়ারলিফটের টিসার।

Updated By: Nov 18, 2015, 01:45 PM IST
 গিনেস বুকে ভারত যে কারণে, সেই গল্প নিয়েই তৈরি অক্ষয়ের এয়ারলিফট

ওয়েব ডেস্ক: অক্ষয় কুমারের ফ্যানরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন, কবে মুক্তি পাবে খিলাড়ির নতুন ফিল্ম 'এয়ারলিফট'। ভক্তদের আশা খানিকটাও হলেও পাওয়ায় পরিণত হল। কারণ, মুক্তি পেল এয়ারলিফটের টিসার।
ভূষণ কুমার নিবেদিত, রাজা পরিচালনায় এয়ারলিফট সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে। গল্পের পটভূমি ১৯৯০। যখন উপসাগরীয় যুদ্ধের আগুনে জ্বলছে পশ্চিম এশিয়া। আর তার আঁচ এসে লাগছে নানা দেশে। তেলের খনিতেই যদি হামলা হয়, আধুনিক সভ্যতার গায়ে তার আঁচ তো লাগবেই। অনেক ভারতীয়রাই থাকে কুয়েতে। সেই সময়ও ছিলেন। কিন্তু হঠাত্‍ যুদ্ধ বেধে যাওয়ায়, দেশে ফিরিয়ে আনবে কে!
লাখ টাকার প্রশ্নের উত্তর নিজেই হয়ে গিয়েছিলেন অনাবাসী ভারতীয় রঞ্জিত্‍ কটওয়াল। তিনিই নিজে দায়িত্ব নিয়ে ভারত সরকারকে সাহায্য করে ১ লক্ষ ৭০ হাজার মানুষকে ফিরিয়ে এনেছিলেন দেশে। এত লোককে একসঙ্গে কখনও কোনও দেশ শুধুমাত্র তাঁদের নিরাপত্তার খাতিরে ফেরাননি। এটার জন্যই ভারতের নাম রয়েছে গিনেস বুকে। শিল্পপতি রঞ্জিত্‍ কটওয়ালের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর সাম্প্রতিক ফিল্ম, বেবি, হলিডে কিংবা স্পেশাল ছাব্বিশ দর্শকদের খুবই পছন্দ হয়েছে। আশা করা হচ্ছে, এয়ারলিফটও ভাল লাগবে, অক্ষয় অনুরাগীদের।

.