''3 idiots-এ অভিনয়ের পর দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছি'', মুখ খুললেন Ali Fazal

 'থ্রি ইডিয়টস' (3 Idiots) ছবিতে জয় লোবোর চরিত্রে অভিনয়ের পর দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছিলেন আলি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 25, 2021, 01:17 PM IST
''3 idiots-এ অভিনয়ের পর দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছি'', মুখ খুললেন Ali Fazal

নিজস্ব প্রতিবেদন : ২০০৯-এ মুক্তি পাওয়া 'থ্রি ইডিয়টস' (3 Idiots) ছবি বলিউডে অন্যতম আলোচিত ছবি। ছবিতে ইঞ্জিনিয়ারিং ছাত্র জয় লোবো-র ভূমিকায় অভিনয় করেছিলেন আলি ফজল (Ali Fazal)। আর সেটাই ছিল তাঁর বলিউডে প্রথম পা রাখা। তবে 'থ্রি ইডিয়টস' (3 Idiots) ছবিতে জয় লোবোর চরিত্রে অভিনয়ের পর দীর্ঘদিন মানসিক অবসাদে ভুগেছিলেন আলি। সম্প্রতি এবিষয়েই মুখ খুলেছেন অভিনেতা।

কিন্তু অলি ফজলের (Ali Fazal) এই মানসিক অবসাদের কারণ কী?

না, স্বজনপোষণ, বা কোনও বলিউড ব্যক্তিত্বের দুর্ব্যবহার নয়, জয় লোবোর চরিত্রটি তাঁকে এতটাই নাড়া দিয়েছিল, যে বহুদিন মানসিক অবসাদে ভুগেছিলেন আলি ফজল। সাক্ষাৎকারে তিনি বলেন, ''আমি হয়ত খুবই ছোট চরিত্রে অভিনয় করেছিলাম। তবে ওর প্রভাব পড়েছিল অনেকটা। সেসময় কিছু কলেজ পড়ুয়া নিজেদের ক্ষতি করেছিল। কিছু সংবাদমাধ্যম থেকে আমায় ফোন করে বলা হল, স্যার, আপনি ছবিতে যে ভূমিকা পালন করেছেন, বাস্তবেও ঠিক তেমনটাই ঘটেছে। আপনার কী অনুভূতি হচ্ছে? এমন প্রশ্নে আমি ভীষণই কষ্ট পেয়েছিলাম। তখন আমিও কলেজে পড়ি, বলিউড কী ঠিক স্পষ্ট ধারণা ছিল না। খুব আঘাত পেয়েছিলাম, মানসিক অবসাদে ভুগছিলাম। রাজু স্যারের (রাজ কুমার হিরানি) সঙ্গে কথা বললাম, উনি বললেন, এধরনের কথা কেউ বললে, তুমি বলবে ফিল্ম নির্মাতাদের সঙ্গে কথা বলতে।''

আরও পড়ুন-'X=প্রেম' নিয়ে ২ জুলাই শুটিং ফ্লোরে যাচ্ছেন সৃজিত, সঙ্গী ইয়ং ব্রিগেড

বর্তমানে আলি ফজল (Ali Fazal) অবশ্য বলিউডের পরিচিত মুখ। থ্রি ইডিয়টস' (3 Idiots) ছাড়া তিনি 'হ্যাপি ভাগ জায়েগি ','ববি জাসোস', 'ফুক্রে', সহ আরও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন। 'মির্জাপুর' ওয়েব সিরিজে আলি ফজলের অভিনয় দর্শকদের মনে বেশ দাগ কাটে। খুব শীঘ্রই 'রে' সিরিজে দেখা যাবে অভিনেতাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.