'X=প্রেম' নিয়ে ২ জুলাই শুটিং ফ্লোরে যাচ্ছেন সৃজিত, সঙ্গী ইয়ং ব্রিগেড

SVFর তরফ থেকে পোস্টার মুক্তি পেল শুক্রবার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 25, 2021, 12:35 PM IST
'X=প্রেম' নিয়ে ২ জুলাই শুটিং ফ্লোরে যাচ্ছেন সৃজিত, সঙ্গী ইয়ং ব্রিগেড

নিজস্ব প্রতিবেদন: 'অতি উত্তম' ছবির শুটিং শেষ করেছেন আগেই, চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) এই ছবির পোস্ট প্রোডাকশন সবচেয়ে জরুরি। উত্তম কুমার অভিনয় করবেন যে। এই ছবি পুজোয় মুক্তি পাওয়ার কথা, চ্যালেঞ্জিং পোস্ট প্রোডাকশনের ফাইনাল টাচ দেওয়ার ফাঁকেই এবার তিনি পরবর্তী বাংলা ছবির শুটিং শুরু করতে চলেছেন

আরও পড়ুন:'অতীতের তিক্ততা ভুলে নতুন করে কাজ করতে হবে', ছোটপর্দার জন্য আসছে গাইডলাইন

সৃজিত মুখোপাধ্যায়ের পরের ছবি 'X=প্রেম'। শুটিং শুরু হতে চলেছে ২ জুলাই। ইয়ঙ্গ ব্রিগেড নিয়ে কাজ করবেন সৃজিত। অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty) , মধুরিমা বসাক,অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাস ছবির মুখ্য চারটি চরিত্র। প্রেম, বিরহ, রোম্যান্টিক ফ্লেভারের মাঝে সৃজিতের স্পেশাল টাচ তো থাকছেই, সেই চমক দেখার অপেক্ষায় সকলে। শুক্রবার এসভিএফ প্রযোজনা সংস্থার তরফ থেকে এই ছবির পোস্টার রিলিজ করা হয় ।

 

ভারতের সর্বকালের অন্যতম সেরা মহিলা ক্রিকেটার ক্রিকেটার মিথালি রাজের বহু প্রতীক্ষিত বায়োপিকও রয়েছে তাঁর ঝুলিতে।  ‘সাবাশ মিঠু’ ছবিটিও পরিচালনা করবেন বাংলার জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তিনি নিজেও ক্রিকেট প্রেমী তাই এই ছবি ঘিরে তাঁর উত্তেজনা প্রবল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)