Alia Bhatt: লন্ডনে শ্যুট শেষে রণবীরের সঙ্গে বেবিমুনে আলিয়া, ডেস্টিনেশন?

বিয়ের আড়াই মাসের মাথায় সন্তান সম্ভবা আলিয়া। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের পর হানিমুনে যাননি আলিয়া-রণবীর। সূত্রের খবর এবার বেবিমুনে পরিকল্পনা রয়েছে দম্পতির। 

Updated By: Jun 29, 2022, 12:52 PM IST
Alia Bhatt: লন্ডনে শ্যুট শেষে রণবীরের সঙ্গে বেবিমুনে আলিয়া, ডেস্টিনেশন?

নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন আলিয়া ভাট(Alia Bhatt)। সেই খবরেই মেতে সোশ্যাল মিডিয়া। সবাইকে শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়েছেন আলিয়া। পাশাপাশি কয়েকটি খবরে বেশ বিরক্ত অভিনেত্রী। মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তার তীব্র প্রতিবাদ করেছেন নায়িকা। 

লন্ডনে হার্ট অফ স্টোনের শুট করছেন আলিয়া। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন, এমনটাই খবর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে একটি রিপোর্ট, যেখানে লেখা রয়েছে, জুলাইয়ে শুট থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাঁকে লন্ডন থেকে মুম্বই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া যাতে তাঁর বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। সেই খবর দেখেই চটেছেন অভিনেত্রী। 

বিয়ের আড়াই মাসের মাথায় সন্তান সম্ভবা আলিয়া। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের পর হানিমুনে যাননি আলিয়া-রণবীর। সূত্রের খবর এবার বেবিমুনে পরিকল্পনা রয়েছে দম্পতির। জুলাইয়ের মাঝামাঝি আলিয়ার শুটিং শেষ হলেই লন্ডনে পাড়ি দেবেন রণবীর কাপুর। সেখান থেকেই দুজনে মিলে ইউরোপের গ্রামে বেবিমুনে যাবেন, এমনটাই খবর। সম্প্রতি লন্ডনে শুটিং সেটে তাঁর সঙ্গে দেখা করতে যান করণ জোহর ও মণীশ মালহোত্রা। 

আরও পড়ুন: Jiah Khan Death Case: জিয়া খান মৃত্যু মামলায় নয়া মোড়, নায়িকার মায়ের বিরুদ্ধে আদালতে সুরজ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.