Priyanka, Deepika-র পর এবার হলিউডের পথে Alia Bhatt?

এবার কি তবে বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন আলিয়া (Alia Bhatt)? 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 8, 2021, 07:39 PM IST
Priyanka, Deepika-র পর এবার হলিউডের পথে Alia Bhatt?

নিজস্ব প্রতিবেদন : 'উড়তা পঞ্জাব', 'গলি বয়', 'রাজি' সহ একের পর এক বলিউডের ছবিতে সাফল্য এসেছে। আলিয়া ভাট এখন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। কিন্তু এবার কি তবে বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন আলিয়া (Alia Bhatt)? সম্প্রতি অভিনেত্রীর পদক্ষেপে বি-টাউনে এমনই গুঞ্জন শুরু হয়েছে।

ঠিক কী ঘটেছে?

জানা যাচ্ছে, আলিয়ার (Alia Bhatt) সঙ্গে হলিউডের সংস্থা উইলিয়াম মরিস এনডেভার (WME)-র চুক্তি হয়েছে। উইলিয়াম মরিস এনডেভার হল হলিউডের একটি মিডিয়া হাউস, সেই সঙ্গে এটি একটি ট্যালেন্ট এজেন্সি হিসাবেও কাজ করে। এই এজেন্সির কাজই হল প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে বের করা। WME-র দৌলতেই হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন বেন অ্যাফ্লেক (Ben Affleck), জেসিকা অ্যালবা (Jessica Alba), জেনিফার গার্নার (Jennifer Garner), ক্রিশ্চিয়ান বেল (Christian Bale), ম্যাট ডেমন (Matt Damon) সহ হলিউডের খ্যাতনামা তারকারা।

আরো পড়ুন-''জীবন কত ভয়ঙ্কর হতে পারে সেটা বুঝেছি'', ৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে বললেন Aparajita

তবে শুধু আলিয়া কেন, এর আগে হলিউডের ট্যালেন্ট এজেন্সি William Morris Endeavor-র সঙ্গে চুক্তি হয়েছে বলিউডে আরও কয়েকজন তারকার। 'স্লামডগ মিলিয়নিয়ার' ছবির অভিনেত্রী ফ্রিডা পিন্টোও WME-র মাধ্যমে হলিউডে বেশকিছু কাজ করেছেন বলে জানা যায়। তবে WME-র সঙ্গে চুক্তির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছেন এবার কি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো শীঘ্রই হলিউডের ছবিতে দেখা যাবে আলিয়াকে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.