ভিড়ের মাঝে আটকে গেলেন আলিয়া, উদ্ধার করতে পৌঁছে গেলেন রণবীর

 বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, একতা কাপুর, আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার তিওয়ারি সহ আরও অনেকেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন। 

Updated By: Jan 12, 2019, 03:41 PM IST
ভিড়ের মাঝে আটকে গেলেন আলিয়া, উদ্ধার করতে পৌঁছে গেলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: গত বৃহস্পতিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে দিল্লি রওনা হয়েছিলেন সমস্ত বলিউড তারকারা। কে না ছিলেন না সেখানে, রণবীর কাপুর, রণবীর সিং, রাজকুমার রাও, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, রোহিত শেঠি, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, একতা কাপুর, আলিয়া ভাট, অশ্বিনী আইয়ার তিওয়ারি সহ আরও অনেকেই। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকও করেন বলি তারকারা। 

দিল্লি বিমানবন্দরে নামার ঠিক পরপরই তারকাদের ঘিরে ধরেন ভক্তরা। ভিডের মাঝে আটকে পড়েছিলেন আলিয়া ভাট। অনেক ভক্তই তাঁকে ঘিরে ধরে তাঁর ছবি তুলতে থাকেন। ভিড়ের মধ্যে থেকে বের হতে পারছিলেন না আলিয়া। তখন সেখানে পৌঁছে যান রণবীর কাপুর। তখন প্রেমিকা আলিয়াকে সেই পরিস্থিতি থেকে বের করতে সেখানে পৌঁছে যায় রণবীর কাপুর। তাঁকে উদ্ধার করে গাড়ি পর্যন্ত নিয়ে যায় তিনি। বিষয়টি নজরে আসতে রণবীর সিংও সেখানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে মিলে আলিয়াকে গাড়িতে তুলে দেন। সেই ভিডিওটি ধরা পড়ে পাপারাৎজির ক্যামেরায়। 

আরও পড়ুন-আলিয়ার জন্য সারপ্রাইজ পার্টি রাখছেন রণবীর? করিনার থেকে নিলেন পরামর্শ

আরও পড়ুন-কানে হেডফোন দিয়ে সাইকেল চালিয়ে ট্রোল হলেন ঈশান খট্টর, জবাবে শাহিদের ভাই কী বললেন জানেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করে ফেরার পথে প্রাইভেট বিমানে বলিউড তারকাদের একসঙ্গে মিলে মজা মশকরাও করতে দেখা যায়। তাঁদের আড্ডা, গল্প মশকরার জেরে গোটা বিমান এক্কেবারে ছোটখাটো ক্লাব হয়ে উঠেছিল বললেও ভুল হয়না। তারকারা বিমানের মধ্যে ঠিক কী করছিলেন তা ফাঁস হয়েছে করণ জোহরের করা ভিডিওতে।

এদিকে শোনা যাচ্ছে, চলতি বছরই নাকি রণবীর কাপুরের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলবেন আলিয়া ভাট? রণবীর কাপুরের মা নিতু কাপুরের অনুরোধেই নাকি এই সিদ্ধান্ত নিতে চলেছেন আলিয়া? বি টাউনের খবর, নিতু কাপুর নাকি শিগগিরই ছেলের সংসার গুছিয়ে দিতে চাইছেন। আর সেই কারণেই চলতি বছরের জুন মাসের মধ্যেই যাতে আলিয়া এবং রণবীর আংটি বদল সেরে ফেলেন, সেই চেষ্টাই নাকি করছেন ঋষি-ঘরণী।

আরও পড়ুন-রণবীর কাপুরের উপর বদলা নিলেন রণবীর সিং, ভাইরাল ছবি

.