হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Alia Bhatt

অত্যধিক ধকল নিতে পারেননি নায়িকা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 19, 2021, 10:35 AM IST
হঠাৎ অসুস্থ, হাসপাতালে ভর্তি Alia Bhatt
আলিয়া ভাট

নিজস্ব প্রতিবেদন : আচমকাই হাসপাতালে ভর্তি করা হল আলিয়া ভাটকে। রবিবার সন্ধে নাগাদ মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় বলিউড অভিনেত্রীকে। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

জানা যাচ্ছে, রবিবার আচমকাই শরীর খারাপ হতে শুরু করে আলিয়ার (Alia Bhatt)। শরীর ভাল নেই আঁচ পাওয়ার পরপরই নায়িকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকদের পরীক্ষার পর আপাতত ভাল আছেন আলিয়া। প্রয়োজনীয় ওষুধপত্র দিয়ে রবিবার রাতেই হাসপাতাল (Hospital) থেকে ছেড়ে দেওয়া হয় আলিয়াকে। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলে খবর। অত্যধিক পরিশ্রমের জেরেই আচমকা অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন : ভাঙল গাড়ির কাঁচ, বিপাকে যশ-নুসরত

সম্প্রতি গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্য়ুটিং শুরু করেছেন আলিয়া ভাট। পরিচালক সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমা নিয়ে ব্যস্ত মহেশ ভাটের মেয়ে। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং থেকে সময় বের করেই আলিয়া সম্প্রতি রণথম্ভোরে উড়ে যান পরিবারের সঙ্গে। শোনা যায়, পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরায় রণথম্ভোরেই নাকি রণবীরের (Ranbir Kapoor) সঙ্গে আলিয়ার বাগদান সম্পন্ন হবে। যদিও শেষ পর্যন্ত রণধীর কাপুর স্পষ্ট জানিয়ে দেন, এই মুহূর্তে রণবীর, আলিয়ার বাগদান হচ্ছে না। পরিচালক অয়ন মুখোপাধ্য়ায় আলিয়াদের সঙ্গে রণথম্ভোরে যোগ দিলেও, বলিউডের এই জনপ্রিয় জুটির বাগদান সম্পন্ন হয়নি বলেই জানা যায়।

.