close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

স্বাধীনতা দিবস উপলক্ষে সলমন কি বললেন জানেন!

নিজের সোশ্যাল হ্যান্ডেলেই শেয়ার করেন স্টেটাস

Updated: Aug 14, 2018, 12:58 PM IST
স্বাধীনতা দিবস উপলক্ষে সলমন কি বললেন জানেন!

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এর শুটিংয়ের জন্য আপাতত মাল্টায় রয়েছেন সলমন খান। আর সেখানে মা সালমা খানের হাত ধরে ঘুর বেড়াতে দেখা যায় বলিউড ‘ভাইজান’-কে। ‘ভরত’-এর শুটিংয়ের জন্য এবার স্বাধীনতা দিবস বিদেশেই কাটাতে হচ্ছে সলমন খান-কে। কিন্তু, ১৫ অগাস্ট বিদেশে থাকলেও, স্বাধীনতা দিবস উপলক্ষে সলমন ভক্তদের কি বললেন জানেন?

আরও পড়ুন : রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচের ভিডিও

স্বাধীনতা দিবস উপলক্ষে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন সলমন খান। সেখানে তিনি লেখেন, ‘স্বচ্ছ ভারত তো হাম ফিট... হাম ফিট তো ইন্ডিয়া ফিট.....’’

দেখুন সলমনের সেই স্টেটাস...

 

 

যেখানে তিনি স্পষ্ট ভাষায় লেখেন, ভারতকে স্বচ্ছ রাখুন, নিজে ফিট থাকুন, নিজে ফিট থাকলে যা ইচ্ছে তাই করুন। তবে নিজের দেশকে কখনও বিপদের মুখে ফেলবেন না বলে বার্তা দেন বলিউড ‘ভাইজান’। ফিট থাকতে সলমন একটি ভিডিও-ও শেয়ার করেন বলিউড সুপারস্টার।

দেখুন সেই ভিডিও...

 

 

এদিকে ‘ভরত’-এর শুটিং করতে গিয়ে নিজের মায়ের সঙ্গে ছবিও শেয়ার করেন সলমন। শুধু তাই নয়, মা-ই তাঁর জীবনের একমাত্র ভালবাসা বলেও উল্লেখ করেন সলমন।

আরও পড়ুন : সলমন সম্পর্কে গোপন কথা প্রকাশ করেই ফেললেন অর্পিতা খান?

 

‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি এবং নোরা ফতেহি। পরিচালক আলি আব্বাস জাফর এবং সলমন খান ‘ভরত’-এ তাঁকে অভিনয়ের সুযোগ করে দেওয়ায় তিনি কৃতজ্ঞ বলেও উল্লেখ করেন ইন্দো-মরোক্কান ‘ডান্সার’।

আরও পড়ুন : বিয়ের দিন ঠিক, সাতপাকে বাঁধা পড়ছেন রণবীর, দীপিকা

এদিকে সলমন খানের ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন না বলে সম্প্রতি জানিয়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া। সেপ্টেম্বরে নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্য প্রিয়াঙ্কা সলমনের প্রজেক্ট ছেড়ে দিয়েছেন বলে শোনা যায়। কিন্তু, পরে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই ‘ভরত’ থেকে সরে গিয়েছেন পিগি। ১২ কোটিতে টিম ‘ভরত’-এর সঙ্গে প্রিয়াঙ্কার রফা হলেও, শেষ পর্যন্ত তাঁকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। আর সেই কারণেই সলমন খানের ‘ভরত’-এর প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে জানা যায়।